শিরোনাম


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, আমরা এখন কঠিন সময় পার করছি। এ পরিস্থিতিতে সমাজের একটি বিশাল অংশের মানুষ সামগ্রিক বিবেচনায় পিছিয়ে পড়েছেন। এ সংকটকালে তাদের প্রয়োজন মানবিক সহায়তা। সমাজের পিছিয়ে পড়া আর অসহায় এসব মানুষের উপকারে মানবিক সাহায্যের মাধ্যমে মহানুভবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট।

বুধবার (১৪ জুলাই) সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার মাঠে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট আয়োজিত পবিত্র ঈদুল আজহার খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ ট্রাস্টের কার্যক্রম শুধু অবহেলিত মানুষের খাদ্যসংস্থানে সীমাবদ্ধ নয়। সমাজের পিছিয়ে পড়া শ্রেণির যুগোপযোগী চাহিদা মিটিয়ে কর্মসংস্থানের ক্ষেত্রেও ব্যাপক ভূমিকা রাখছে এই ট্রাস্ট।

তিনি জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের সত্ত্বাধিকারী দম্পতির প্রশংসা করে বলেন, তাদের মেধার বিনিময়ে উপার্জিত অর্থ মানুষের অভাব ও ক্ষুধামুক্তিতে অনুকরণীয় হয়ে থাকবে।

গতকাল ট্রাস্টের সহ-সভাপতি এনামুল কবিরের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক শাহিন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দিলোয়ার হোসাইন, আপ্তাব উদ্দিন, হারুনুর রশীদ হিরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মঞ্জুর, মুজিবুর রহমান জামাল, শাহাব উদ্দিন শিহাব প্রমুখ।

শান্তিবার্তা ডটকম/১৪ জুলাই ২০২১ খ্রী./শাহীন