শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

দক্ষিণ সুনামগঞ্জের পাগলা-বীরগাঁও বেহাল সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

শুক্রবার (৪ জুন) সকাল ১১ টায় পাগলা-বীরগাঁও ক্ষতিগ্রস্ত সড়কের পাশে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও হোসাইন আহমদ মিশেলের নববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় সমাজকর্মী মিজানুর রহমান মাহিন, সাইদুল ইসলাম, সাংবাদিক শহীদনূর আহমেদ, হোসাইন আহমদ মিশেল, সোহাগ আহমদ, রিফান আহমেদ, জনি আলম, ইকবাল হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দাবি করেন, ৭ কিলোমিটার দীর্ঘ সড়কটি সংস্কারের অভাবে বেহাল অবস্থায় থাকায় দুভোর্গের শেষ নেই এলাকাবাসীদের। ভাঙ্গাচুরা সড়কে চলাচলে প্রায় সময় দুর্ঘটনার কবলে পড়তে হয় পথাচারীদের। দ্রুততম সময়ে সড়ক সংস্কার না হলে বর্ষা মৌসুমে মানুষের দুর্ভোগ চরমসীমায় অতিক্রান্ত হবে। চলতি মৌসুমে সড়ক সংস্কারের দাবি জানান তারা।

উল্লেখ্য, পূর্ব বীরগাঁও ইউনিয়নের গুরুত্বপূর্ণ ও প্রধান রাস্তা পাগলা – বীরগাঁও সড়ক। রাস্তাটির দীর্ঘদিন থেকে বর্তমান পর্যন্ত বেহাল অবস্থা। ইউনিয়ন বাসীর উপজেলা ও জেলা সদরের সাথে যোগাযোগের প্রধান সড়ক এটি। প্রায় ২৫-৩০ হাজার লোকের ঘনবসতিপূর্ণ এই এলাকার রাস্তাটি পাগলা বাজার হতে বীরগাঁও গ্রামের পূর্ব পাড়া জামে মসজিদে গিয়ে শেষ হয়। এই রাস্তা দিয়ে হাজারো মানুষ প্রতিদিন যাতায়াত করেন। রাস্তার এই বেহাল অবস্থায় গুরুতর অসুস্থ রোগী জরুরিভাবে হাসপাতালে নেওয়া, মালামাল পরিবহন ও শিক্ষার্থীদের স্কুল কলেজে যাতায়াতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

শান্তিবার্তা ডটকম/৪ জুন ২০২১ খ্রী.