শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। উভয়পক্ষের আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। গুরুতর আহতদের অধিকাংশই সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার ৪ জুন ২০২১ খ্রী. বিকেলে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের চিকারকান্দি গ্রামে এই সংঘর্ষের ঘটনা।

নিহত ব্যক্তির নাম আউয়াল খান (৬৫)। তিনি চিকারকান্দি গ্রামের মৃত ইলিয়াস খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জের চিকারকান্দি গ্রামে দুইদিন আগে চিকারকান্দি ইলেভেন ব্রাদার্স ও চিকারকান্দি বাজার ক্লাবের মধ্যে ফুটবল খেলা হয়। খেলা শেষে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তারা ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। এতে উভয়পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হন।

আহতদের মধ্যে আব্দুল আউয়াল খানের অবস্থা গুরুতর থাকায় তাকে আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি কাজী মোক্তাদির হোসেন বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শান্তিবার্তা ডটকম/৪ জুন ২০২১ খ্রী.