শিরোনাম


Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে বন্ধ রয়েছে সব ধরনের ব্যবসা, বানিজ্য ও যোগাযোগ ব্যবস্থা। স্থবির জনপদে গৃহবন্দী কর্মহীন হয়ে সবচেয়ে বেশি সংকটে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। কোনোমতে দিনযাপন করছেন তারা।

এমতাবস্থায় মানুষ মানুষের জন্য’ এই মানবিক মূল্যবোধকে ধারন করে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন- সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী মামদপুর গ্রামের “মোহনচূড়া” সামাজিক সংগঠন।


সোমবার (১০ মে) ২০২১ খ্রী. বাড়ি বাড়ি গিয়ে ১৫টি অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, লাচ্ছি সেমাই, দুধ, পেয়াঁজ, রসুন, আলু, মশলা, সাবান পৌঁছে দেয় টিম “মোহনচূড়া” সংগঠনের স্বেচ্ছাসেবীরা।


মোহনচূড়া সংগঠনের সদস্য -মঈন উদ্দিন ও মোহনচূড়া সংগঠনের উদ্ভাবক প্রদীপ জানান মানবিক ঈদ উপহার নিয়ে যাছি মানুষের দোরগোড়ায়।

তারা আরো বলেন সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা, গত বছরের ধারাবাহিকতায় এ বছরও ১৫ টি পরিবারকে খাদ্য দিয়েছি, আরো কিছু পরিবারেরকে দেওয়ার ইচ্ছা আছে আমাদের। আমরা চাই আমাদের মতো করে সমাজের বৃত্তবানরাও যদি এগিয়ে আসেন তাহলে এমন দূর্যোগকালিন সময়ে আরো অনেক অসহায় মানুষ মানবিক সহযোগীতা পাবে।

শান্তিবার্তা ডটকম/১০ মে ২০২১ খ্রী.