শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের বেহেলী আলীপুর গ্রামে দু পক্ষের সংঘর্ষে দু জন নিহত হয়েছে।

রবিবার রাত ৮ ঘটিকায় এ ঘটনা ঘটে। শিশুদের ঝগড়া নিয়ে প্রতি পক্ষের হামলায় স্বামী ও স্ত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে বলে জানাযায়। তারা হলেন আলীপুর গ্রামে আলমগীর (৩২) ও তার স্ত্রী মুরর্শেদা (২৮)।

স্থানীয় সুত্রে জানাযায়, নিহতের শিশু ছেলে নাঈম (৮) ও আলমগীরের চাচাতো ভাই রাসেল (২৪) এর ছোট ভাই শিশু আবির (৪)। দু শিশু খেলাকে কেন্দ্র করে এক পর্যায়ে কথা কাটাকাটি নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। রাসেল তার চাকু দিয়ে আলমগীর ও তার স্ত্রীকে আঘাত করে। এমন সময় নিহতের আত্ন চিৎকারে পাশ্ববর্তী লোক জন এসে স্বামী ও স্ত্রীকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দু জনকে মৃত বলে ঘোষণা করেন। জামালগঞ্জ থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

বেহেলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অসীম চন্দ্র সত্যতা স্বীকার করেন। পুলিশ সুত্রে জানাযায়, থানায় মামলা প্রস্তুতি চলছে। ঘটনাস্থল পরিদর্শন করা জন্য জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম সরজমিনে পরির্দশন যান।

সাইফ উল্লাহ

শান্তিবার্তা ডটকম/১০ মে ২০২১ খ্রী.