শিরোনাম


Spread the love

স্টাফ রিপোর্টারঃ
জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক চৌধুরী হাসান শাহরিয়ার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুজন-সুশাসেনর জন্য নাগরিক সুনামগঞ্জ জেলা নেতৃবৃন্দ।

শোক প্রকাশ করেছেন, জেলা সুজনের সভাপতি মরহুমের বড় ভাই অ্যাডভোকেট হোসন তৌফিক চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মো: আলী হায়দার, সহ-সভাপতি আশরাফ হোসেন লিটন, শাহিনা চৌধুরী রুবি, সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদ, সহ-সম্পাদক ওবায়দুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক এনামুল হক এনাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল হাসান আতাহার, কাজী নুরুল আজিজ চৌধুরী, আবু সাইদ, কোষাধ্যক্ষ, ফারুক মিয়া, দপ্তর সম্পাদক, শহীদ নুর আহমেদ, প্রচার সম্পাদক আমিনুল হক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রাকু চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হেলেনা আক্তার, নির্বাহী সদস্য নাসরিন আবেদীন,  আব্দুল ওয়াদুদ (চেয়ারম্যান), জালাল উদ্দিন (সাবেক চেয়ারম্যান), কুহিনুর বেগম, আলমগীর আহমদ তালুকদার, মাহবুবুর রহমান পীর, খলিল রহমান, মাসুম হেলাল, মাইদুল ইসলাম মামুন, আহমদ নূর, অ্যাডভোকেট আবু বক্কর, মোমেন চৌধুরী, কেবি প্রদীপ দাস, এলাছ উদ্দিন প্রমূখ।

শোকবার্তায় তারা বলেন, মেধাবী ও প্রতিভাবান সাংবাদিক হাসান শাহরিয়ার ছিলেন মুক্তিযুদ্ধের সপক্ষের সাংবাদিকদের অন্তর্গত শক্তি। তিনি ছিলেন আলোকবর্তিকাতুল্য একজন অভিভাবক, যাকে সাংবাদিক সমাজ দুঃসময়ে কাছে পেয়ে প্রতিকূল পরিস্থিতি মোকাবিলার শক্তি সঞ্চয় করতে পারতো। তার মৃত্যুতে সাংবাদিক সমাজের অপূরণীয় ক্ষতি হলো।সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার কৃতি সন্তান সাংবাদিক হাসান শাহরিয়ার। নেতৃবৃন্দ তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শান্তিবার্তা ডটকম/১১ এপ্রিল ২০২১ খ্রী.