শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

দিরাই প্রতিনিধিঃ

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাওঁ গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাঠের ঘটনার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জেলার দিরাইয়ের চরনারচরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ইউনিয়নের চরনারচর গ্রামবাসীর উদ্যোগে গ্রামের রাস্তার পাশে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধ্ াঅনিল চন্দ্র দাসের সভাপতিত্বে ও নীরেশ চন্দ্র বৈষ্ণবের সঞ্চালনায় এ সময় রাখেন রমাকৃষ্ণ সূত্রধর,বীর মুক্তিযোদ্ধা হেমেন্দ্র শুক্লবৈদ্য,দেবরাজ দাস,বিমান দাস,পরেশ দাস,সবজু দাস,সুজিত দাস,হরি সূত্রধর,ঐলেন বৈদ্য,রনরায়,বল্লব বৈষ্ণব ,নিকেশ দাস,বিপ্লব বৈষ্ণব প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন,গত ১৭ই মার্চ নোয়াগাও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলা ,ভাংচুর ও লুটপাঠের ঘটনার সাথে জড়িত সকল গ্রেপ্তারকৃত ৩০ জন দৃস্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের প্রধানমন্ত্রী ও স্থানীয় পুলিশ প্রশাসনের উর্ধবতন কর্তৃপক্ষের নিকট দাবী জানান। পরে একটি বিক্ষোভ মিছিল এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেন।

শান্তিবার্তা ডটকম/২০ মার্চ ২০২১ খ্রী.