শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ
দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার (১৪ মার্চ) সন্ধ্যা ৭টায় উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের পিঠাপই গ্রামে। এঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে বুধবার (১৭ মার্চ) দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরী তার নানী বাড়ি পিঠাপই গ্রামে বসবাস করছিল। তার পিতা-মাতা কাজের সন্ধানে বাইরে গেলে প্রতিবেশী সুমন মিয়া একই গ্রামের ফারুক মিয়ার পরিত্যক্ত বসতবাড়িতে নিয়ে ধর্ষণ করে।

পূর্ব পাগলা ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন বলেন বিষয়টি সত্য, ধর্ষণকারীকে পুলিশের সহযোগীতায় গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


মামলার তদন্তকারী অফিসার আবু বক্কর জানান, বাদীর অভিযোগের পরপর অভিযান চালিয়ে সুমন মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়েছে।

শান্তিবার্তা ডটকম/১৮ মার্চ ২০২১ খ্রী./ সুক