শিরোনাম
  পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার       দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন       দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০       দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার       নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন       সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা       সুনামগঞ্জ সাহিত্য সংসদ সুসাস’র সাহিত্য আড্ডা ও আলোচনা সভা    


বিশেষ প্রতিনিধিঃ

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে উত্তীর্ণ হয়েছেন ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সাতগাঁও গ্রামের লিটন স্টার ক্রিকেট ক্লাবের তিন সদস্য নাহিদ আহমেদ, কয়েস মিয়া ও তুরন আহমেদ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিষদ এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের যৌথ সহযোগিতায় দেশব্যাপী PKCSBD ‘ক্রিকেট ট্যালেন্ট হান্ট’ প্রকল্প চলমান।


সারাদেশ থেকে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে জাতীয় পর্যায়ে উত্তীর্ণদের ক্ষুদে থেকে পরিণত এবং প্রফেশনাল ক্রিকেটার হিসেবে গড়ার সুপরিকল্পনা নিয়ে পরিচালিত হয়ে আসছে এই প্রকল্পটি।


এর আগে এই তিন ক্ষুদে ক্রিকেটার গত ২ মার্চ উপজেলা পর্যায়ের বাছাই প্রক্রিয়ায় অংশ নিয়ে কৃতিত্বের সাথে উর্ত্তীর্ণ হোন।

পরে জেলা পর্যায়ের বাছাই প্রক্রিয়ায় সাফল্যের ধারা অব্যাহত রাখতে সক্ষম হোন এই তিন ক্ষুদে ক্রিকেটার। জেলা পর্যায়ের উর্ত্তীর্ণ হয়ে গত ১১-০৩-২০২১ সিলেট বিভাগীয় পর্যায়ের বাছাই প্রক্রিয়ায় অংশ নেন তারা।

উল্লেখ্য, এই তিন ক্ষুদে ক্রিকেটারের মধ্যে নাহিদ আহমেদ ব্যাটসম্যান ক্যাটাগরিতে আর কয়েস মিয়া ও তুরন আহমেদ বোলার ক্যাটাগরিতে প্রতিযোগিতায় অংশ নেন।

বিভাগীয় পর্যায়ের বাছাইয়েও উর্ত্তীর্ণ হয়ে জাতীয় পর্যায়ের বাছাইয়ে অংশগ্রহণ করার সুযোগ পেলেন তারা।
আগামী জুন মাসে জাতীয় প্রর্যায়ের বাছাই প্রক্রিয়ায় অংশ নিবেন লিটল স্টার ক্রিকেট ক্লাবের এই তিন দক্ষ ক্রিকেটার।

বিভাগীয় পর্যায়ে উর্ত্তীর্ণ হওয়ার পর তাদের অনুভূতি জানতে চাইলে তারা বলেন, আমরা বিভাগীয় পর্যায়ে উর্ত্তীর্ণ হয়ে অনেক খুশি। এখন কঠোর অনুশীলনের মাধ্যমে আমরা চেস্টা করব জাতীয় পর্যায়েও উর্ত্তীর্ণ হওয়ার। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

শান্তিবার্তা ডটকম/১৪ মার্চ ২০২১ খ্রী./সুনামি




পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন

দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০

দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার

নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন

সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা

সুনামগঞ্জ সাহিত্য সংসদ সুসাস’র সাহিত্য আড্ডা ও আলোচনা সভা