শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে উত্তীর্ণ হয়েছেন ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সাতগাঁও গ্রামের লিটন স্টার ক্রিকেট ক্লাবের তিন সদস্য নাহিদ আহমেদ, কয়েস মিয়া ও তুরন আহমেদ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জাতীয় ক্রীড়া পরিষদ এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের যৌথ সহযোগিতায় দেশব্যাপী PKCSBD ‘ক্রিকেট ট্যালেন্ট হান্ট’ প্রকল্প চলমান।


সারাদেশ থেকে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে জাতীয় পর্যায়ে উত্তীর্ণদের ক্ষুদে থেকে পরিণত এবং প্রফেশনাল ক্রিকেটার হিসেবে গড়ার সুপরিকল্পনা নিয়ে পরিচালিত হয়ে আসছে এই প্রকল্পটি।


এর আগে এই তিন ক্ষুদে ক্রিকেটার গত ২ মার্চ উপজেলা পর্যায়ের বাছাই প্রক্রিয়ায় অংশ নিয়ে কৃতিত্বের সাথে উর্ত্তীর্ণ হোন।

পরে জেলা পর্যায়ের বাছাই প্রক্রিয়ায় সাফল্যের ধারা অব্যাহত রাখতে সক্ষম হোন এই তিন ক্ষুদে ক্রিকেটার। জেলা পর্যায়ের উর্ত্তীর্ণ হয়ে গত ১১-০৩-২০২১ সিলেট বিভাগীয় পর্যায়ের বাছাই প্রক্রিয়ায় অংশ নেন তারা।

উল্লেখ্য, এই তিন ক্ষুদে ক্রিকেটারের মধ্যে নাহিদ আহমেদ ব্যাটসম্যান ক্যাটাগরিতে আর কয়েস মিয়া ও তুরন আহমেদ বোলার ক্যাটাগরিতে প্রতিযোগিতায় অংশ নেন।

বিভাগীয় পর্যায়ের বাছাইয়েও উর্ত্তীর্ণ হয়ে জাতীয় পর্যায়ের বাছাইয়ে অংশগ্রহণ করার সুযোগ পেলেন তারা।
আগামী জুন মাসে জাতীয় প্রর্যায়ের বাছাই প্রক্রিয়ায় অংশ নিবেন লিটল স্টার ক্রিকেট ক্লাবের এই তিন দক্ষ ক্রিকেটার।

বিভাগীয় পর্যায়ে উর্ত্তীর্ণ হওয়ার পর তাদের অনুভূতি জানতে চাইলে তারা বলেন, আমরা বিভাগীয় পর্যায়ে উর্ত্তীর্ণ হয়ে অনেক খুশি। এখন কঠোর অনুশীলনের মাধ্যমে আমরা চেস্টা করব জাতীয় পর্যায়েও উর্ত্তীর্ণ হওয়ার। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

শান্তিবার্তা ডটকম/১৪ মার্চ ২০২১ খ্রী./সুনামি