শিরোনাম
  দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন       দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০       দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার       নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন       সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা       সুনামগঞ্জ সাহিত্য সংসদ সুসাস’র সাহিত্য আড্ডা ও আলোচনা সভা       এইচআরএমও সিলেট বিভাগীয় কমিটির মতবিনিময় সভা    


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু’র সমর্থনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ১৪ মার্চ ২০২১ খ্রী. বিকালে শিমুলবাঁক ইউনিয়নের শিমুলবাঁক গ্রামের দক্ষিণহাটির আয়োজনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পঞ্চগ্রাম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ভোটারদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিমুলবাঁক দক্ষিণ হাটির প্রবীন মুরুব্বী তোতা মিয়ার সভাপতিত্বে ও মো. হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান জিতু।

মিজানুর রহমান জিতু বলেন, আপনারা আমার আপনজন, আপনাদের প্রতিনিধি হিসেবে আমি আপনাদের পাশে থেকে আপনাদের পরামর্শে অত্র ইউনিয়নের উন্নয়ন করে যাচ্ছি, মাননীয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের সহযোগীতায় পিছিয়ে পড়া শিমুলবাঁক ইউনিয়নকে এগিয়ে নেওয়ার জন্য বিভিন্নমুখী পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছি, অনেক উন্নয়ন চলমান আছে, আপনাদের প্রতিটি কাজের জবাবদিহিতা করে যাচ্ছি, ওয়ার্ড সভার মাধ্যমে ওয়ার্ডের সমস্যা চিহৃিত করে সমাধানের চেষ্টা করছি, সকল ধরণের ভাতার সুষ্টু বন্টনের জন্য সবার পরামর্শ গ্রহন করছি।

আরো বলেন, রাস্তাঘাট, টিউবয়েল, স্যানিটেশন, শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামো উন্নয়নের ধারা চলমান আছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে ভবিষ্যতে ও আমি আপনাদের পাশে থাকতে চাই।।

এসময় বক্তব্য রাখেন শিমুলবাঁক দক্ষিণ হাটির পক্ষে জুয়েল মিয়া, আবুল কালাম, নাসির উদ্দিন, নানু মিয়া, কামরুজ্জামান, মারফত আলী, আব্দুল হান্নান, ফজলু মিয়া, আব্দুল মতিন, মুরদপুর গ্রামের মাওলানা আইনুদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক আব্দুল হাই আল মামুন, শিমুলবাঁক ইউপি সাবেক ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, শিমুলবাঁক ইউপি আওয়ামীলীগ আহবায়ক গোলাম নুর,শিমুলবাঁক ইউপি ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আজাদুর রহমান আজাদ, আব্দুল মন্নান প্রমুখ।

শান্তিবার্তা ডটকম/১৪ মার্চ ২০২১ খ্রী.




দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন

দিরাইয়ে খাস জমি দখল নিয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৪০

দেশকে এগিয়ে নিয়ে যেতে স্বেচ্ছাব্রতীরা কাজ করবে- ড. বদিউল আলম মজুমদার

নির্ধারিত সময়ে হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় হাওর বাঁচাও আন্দোলনের সংবাদ সম্মেলন

সস্তা জনপ্রিয়তার শোডাউন নয়, চাই সুনামগঞ্জ জেলার উন্নয়ন মহাপরিকল্পনা

সুনামগঞ্জ সাহিত্য সংসদ সুসাস’র সাহিত্য আড্ডা ও আলোচনা সভা

এইচআরএমও সিলেট বিভাগীয় কমিটির মতবিনিময় সভা