শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ১২ মার্চ শুক্রবার সুনামগঞ্জ সাহিত্য সংসদ (সুসাস) -এর প্রথম সাহিত্য আড্ডা ও আলোচনা সভা সম্পন্ন হয়।

কবি শেখ একেএম জাকারিয়ার সভাপতিত্বে এবং অনুষ্ঠান সম্পাদক তৈয়বুর রহমানের সঞ্চালনায় সাহিত্য আড্ডায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায়।

আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আনোয়ারুল হক,সাধারণ সম্পাদক কবি ওবায়দুল মুন্সী, যুব ও ক্রীড়া সম্পাদক একরামুল হক সেলিম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলমগীর তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা হাসি প্রমুখ।

আলোচনা শেষে সংগঠনের উপদেষ্টা, সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায় এবং উপদেষ্টা আনোয়ারুল হকের উপস্থিতিতে সংগঠনের সদস্যবৃন্দ ছড়া-কবিতা পাঠ ও সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক বিজনসেন রায় একরাশ মুগ্ধতা প্রকাশ ও সংগঠনের সাফল্য কামনা করেন।

শান্তিবার্তা ডটকম/১২ মার্চ ২০২১ খ্রী.