শিরোনাম


Spread the love

তাহিরপুর প্রতিনিধিঃ

বর্ধিত সময়ের মধ্যেও হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না করার প্রতিবাদে মানববন্ধন করেছে হাওর বাঁচাও আন্দোলন তাহিরপুর উপজেলা কমিটি।

বুধবার ১০ মার্চ ২০২১ খ্রী. তাহিরপুর বাজারে হাওর বাঁচাও আন্দোলন উপজেলা কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইদুল কিবরিয়ার সভাপতিত্বে ও হোসাইন শরিফ বিপ্লবের সঞ্চালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা, বর্ধিত সময়ের মধ্যেও হাওর রক্ষা বাঁধের কাজ শেষ না হওয়ায় পাউবো ও উপজেলা প্রশাসনকে দায়ী করেন। তারা বলেন এবার যদি হাওরের কোন ক্ষতি হয় তা হলে এ দায় পাউবো ও প্রশাসনকে নিতে হবে। বাঁধের কাজ শেষ না হওয়ায় কৃষকরা আশংকা করছেন, নদীতে সামান্য পানি বৃদ্ধি পেলেই বাঁধ ভেঙ্গে হাওরে পানি প্রবেশ করবে। হাওরের ফসল রক্ষা বাঁধের নামে সরকারের কোটি কোটি টাকা গচ্চা যাবে । কৃষকের পক্ষ থেকে তাই কর্তৃপক্ষের প্রতি জোর আবেদন জানাচ্ছি আনুষ্ঠানিকভাবে বাঁধের কাজ শেষ হয়েছে ঘোষণা দিন, নতুবা আপনারাই এ দায় নিতে হবে। কৃষকদের নিয়ে আগামীতে কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মুসায়েল আহমদ, তোজাম্মেল হক নাসরুম, আলী আহমদ, আজহারুল, আকরাম হোসেন, নুর মিয়া , মিজানুর রহমান, মারুফ হাসান, মোফাজ্জল হোসেন, কৃষক আব্দুল মন্নাছ , হামিদুল হামিদুল, বিপুল দাস, প্রমুখ।

শান্তিবার্তা ডটকম/১০ মার্চ ২০২১ খ্রী.