শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক ছাত্রীর গোসলের দৃশ্য ভিডিও ধারণের অভিযোগ উঠেছে।

সিলেট নগরীর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মেসে ভেন্টিলেটরের ছিদ্র দিয়ে গোসলের ভিডিও ধারণের চেষ্টা করে এক অজ্ঞাত ব্যক্তি ।

জানা যায়, গত শুক্রবার (৫ মার্চ) রাতে গোসলের উদ্দেশ্যে বাথরুমে প্রবেশ করেন ওই ছাত্রী। গোসলের এক পর্যায়ে ভেন্টিলেটরে মোবাইলের ফ্লাশ লাইট দেখে চিৎকার করে উঠেন তিনি। এ সময় ভিডিও ধারণকারী অজ্ঞাত ওই ব্যক্তি তড়িঘড়ি করে সেখান থেকে পালিয়ে যায়। তবে এখনো তাকে শনাক্ত করা যায়নি। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

এ বিষয়ে জালালবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ‘ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আমরা কয়েকজনের মোবাইল জব্দ করি। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন বা ভিক্টিম কেউই এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ করে নি।

শান্তিবার্তা ডটকম/৭ মার্চ ২০২১ খ্রী. /সূত্র- সিলেটটুডে