শিরোনাম


Spread the love

হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলা কমিটি গঠনের লক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে হোটেল মেট্রো ইন্টারন্যাশনালে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন-সুশাসনের জন্য নাগরিক সিলেট বিভাগীয় কমিটির আহ্বায়ক ফারুক মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি অ্যাডভোকেট শহীদুজ্জামান চৌধুরী।

বক্তব্য রাখেন, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় যুগ্ম সম্পাদা সালেহিন চৌধুরী শুভ, বীর মুক্তিযোদ্ধা চান মিয়া, মহি উদ্দিন আহমদ, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, এবং
ফারজানা হাবিব চৌধুরী তারেক আজিজ, সুুব্রত দাশ, তারেক আল মঈন, বদরুল আজাদ রানা, মিজানুর রহমান,শাহীন আহমদ,অপরূপ শ্যাম বাপ্পী, কামাল আলী গাজি, সালমা আলী, মাকসুদুর রহমান চৌধুরী, আল মুবিন, সৈয়দ মুজিবুল হক, তামিম রহমান চৌধুরী, আব্দুল্লা আল হেলাল, আনিছুর রহমান, হুসাইন আহমেদ, মাসুদ মিটু, ওমর ফারুক, আব্দুল জব্বার প্রমূখ।

বক্তারা বলেন, হাওর রক্ষার পাশাপাশি হাওর মন্ত্রনালয় গঠনের দাবিটি জোড়ালো করতে হবে। পার্বত্য মন্ত্রনালয় থাকলে হাওর মন্ত্রনালয় হবে না কেন। তারা বর্তমান সময়ে হাওর রক্ষা বাঁধের কাজের প্রতি নজর রাখার জন্য আহ্বান জানান।

সভায় সর্বসম্মতি ক্রমে বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমদ কে আহ্বায়ক, অ্যাডভোকেট শাহ সাহেদা কে সদস্য সচিব ও জাকিয়া জালাল, মিজানুর রহমান, সুব্রত দাস ও সাংবাদিক কাউসার চৌধুরী কে যুগ্ম আহ্বায়ক করে সিলেট জেলা কমিটি গঠন করা হয়। এবং উপদেষ্টা হিসেবে নির্বাচন করা হয় ফারুক মাহমুদ চৌধুরী, এড. শহীদুজ্জামান চৌধুরী, এড. জাকির আহমদ।

শান্তিবার্তা ডটকম/২১ জানুয়ারী ২০২১ খ্রী./