শিরোনাম
  ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       টেস্ট খেলতে ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল       শিক্ষকদের কবে টিকা নিতে হবে, জানাল মাউশি    



স্টাফ রিপোর্টারঃ

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবারে সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের গোবিন্দপুরে জি এম সি সি খেলার মাঠে অনুষ্ঠিত হলো মহিম তালুকদার প্রথম টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। এই টুর্নামেন্টের ফাইনাল খেলাকে উপলক্ষ করে এলাকায় সাজ সাজ রব পড়ে যায়। তরুন সমাজ সেবক,বিশিষ্ট ক্রীড়ানুরাগী লক্ষণশ্রী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী,পরিচিত মুখ, পল্লিবন্দু পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সদস্য সচিব মহিম তালুকদারের পৃষ্টপোষকতায় টুর্নামেন্টটির আয়োজন করা হয়।


টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ- ৪ আসনের সাংসদ সদস্য বিরোধী দলিয় হুইপ এড, পীর ফজলুর রহমান মিসবাহ এমপি ।
ফাইনাল খেলার উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষণশ্রী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি মো.শহিদুল ইসলাম মাসুক । এতে বিশেষ অতিথি ছিলেন, নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা ও বিশিষ্ট ক্রীড়ানুরাগী মুনসুর আলম, লক্ষণশ্রী ইউনিয়ন আওয়ামীলিগ সভাপতি সহিনুর রহমান, ও সধারণ সম্পাদক সুহেল আহমেদ সদস্য সুহেল মিয়া, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মহিনুর রহমান, লক্ষণশ্রী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সহিবুর রহমান,স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় এডঃ পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেন, সাস্থ্যই সকল সুখের মূল। নিয়মিত খেলাধুলা শরীর এবং মন দুটোই ভালো রাখে। খেলাধুলার মাধ্যমেই সম্ভব যুব সমাজকে মাদক হতে বিরত রাখা। এ মহৎ উদ্যোগের জন্য আমি মহিম তালুকদারকে ধন্যবাদ জানাই এবং সকলকে যার যার অবস্থান থেকে একেকটি কর্মের মাধ্যমে যুব সমাজকে সঠিক পথে অগ্রগামী করার আহ্বান জানাচ্ছি। এ সময় তিনি ৮ নং ওয়ার্ডবাসীকে আবারো আসন্ন ইউপি নির্বাচনে মহিনুর রহমানকে পুনরায় ইউপি সদস্য নির্বাচিত করার আহব্বান জানান।
এ সময় খেলার অায়োজক মহিম তালুকদার বলেন, খেলাধূলা যুবকদের মাদকের হাত থেকে রক্ষা করে। শরীর ঠিক রাখতে খেলাধূলার বিকল্প নেই। যুবকদের মাদকমুক্ত রাখতে ও মানুষকে আনন্দ দিতে প্রতিবছরই ধারাবাহিকভাবে এ খেলার আয়োজন করা হবে।
বর্ণাঢ্য উদ্বোধন শেষে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে ৮ নং ওয়ার্ড গোবিন্দপুরকে হারিয়ে ৭ নং ওয়ার্ড আর এন টি চ্যাম্পিয়ন হয়। আর এন টি স্পোর্টিং ক্লাব ৯ রানে গোবিন্দপুরকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিগণ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দেন। পরে ৮ নং নং ওয়ার্ডের ইউপি সদস্য মহিনুর রহমানের উদ্দেগ্য ২০০ জন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করা হয় ।

শান্তিবার্তা ডটকম/১৫ জানু ২০২১ খ্রী./