শিরোনাম
  শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক       সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন       দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার       বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা       সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন       পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার       দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা       দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা       দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক       শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন    


দুলাল মিয়া, সুনামগঞ্জ:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার  ইসলামগঞ্জ ডিগ্রি কলেজে শিক্ষক  পরিষদের সম্পাদক প্রভাষক মো. জামাল হোসেন এর সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক মো. ফজলুল হক দোলনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাজিনুর রহমান। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন,  মহান স্বাধীনতা যুদ্ধের দীর্ঘ নয় মাস পাকিস্তানের কারাগারে বন্দিদশা থেকে ১৯৭২ সালের ৮ জানুয়ারি মুক্তিলাভ করে লন্ডন হয়ে ভারত এবং ভারত থেকে আজকের এই দিনে দেশে আসেন। তাঁর স্বদেশের মাটিতে ফিরে আসার মাধ্যমে বাঙালি জাতির পুর্নাঙ্গ বিজয় অর্জিত হয়। তিনি বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে একটি উন্নত রাষ্ট্র হিসেবে পরিচিত করার লক্ষ্যে কাজ শুরু করেছিলেন। তাঁরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। যার জন্য  আজ স্বাধীন দেশের নাগরিক পরিচয় দিয়ে গর্ববোধ করি আমরা বাঙালি। তিনি অবিসংবাদিত   নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ ও ১৯৭৫ সালের সকল শহীদদের  আত্মার মাগফিরাত কামনা করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রভাষক মো. মেহেদী হাসান, প্রভাষক উম্মে নুসরাত সুলতানা, প্রভাষক মো. সোহেল মিয়া, প্রভাষক সালেহ আহমদ, প্রভাষক সুহেনা আক্তার ও ক্রীড়া শিক্ষক দিলীপ কুমার দাশ প্রমুখ।

শান্তিবার্তা ডটকম/১০ জানু ২০২১ খ্রী./ দুলাল




শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক

সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী- সুনামগঞ্জ আওয়ামীলীগের কর্মসূচি ঘোষণা

সুনামগঞ্জে হাওরডুবি হলে দায় প্রশাসন ও পাউবো কে নিতে হবে- হাওর বাঁচাও আন্দোলন

পিকেসিএসবিডির ট্যালেন্ট হান্ট বাছাইয়ে জাতীয় পর্যায়ে সুযোগ পেলেন ছাতকের তিন ক্রিকেটার

দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউপি চেয়ারম্যানের সমর্থনে ভোটারদের মতবিনিময় সভা

দোয়ারাবাজার উপজেলায় এড. বজলুল মজিদ চৌধুরী খসরু স্মরণে শোকসভা

দক্ষিণ সুনামগঞ্জে মদ, গাঁজা ও নগদ অর্থ সহ মাদক ব্যবসায়ী আটক

শ্মশানের উপর দিয়ে ফসলরক্ষা বাঁধ, পিআইসি নিয়ে যত প্রশ্ন