শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

স্টাফ রিপোর্টার::

সিলেট থেকে দিরাইগামী বাসে ড্রাইভার-হেলপার কর্তৃক বাসে এক নারী যাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। নারী যাত্রী দিরাই পৌরসভার মজলিশপুর আবাসিক এলাকার মেয়ে। শনিবার সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে এ ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে দিরাইর উদ্যেশ্যে ছেড়ে আসা সিলেট জ- (বাসনং ১১০৭২৩) নং বাসে ওই মেয়ে লামাকাজি থেকে দিরাই আসছিলো। দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে এ সময়ে ওই মেয়ে ছাড়া গাড়ীতে আর কোনো যাত্রী না থাকার বাসের ড্রাইভারও হেলপার মিলে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। মেয়ে টি প্রাণ ভয়ে বাস থেকে লাফ দিয়ে সড়কে পড়ে যায়, গ্রামবাসী আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।

দিরাই থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস আটক করা হয়েছে । চালক হেলপার কে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

শান্তিবার্তা ডটকম/২৬ ডিসেম্বর ২০২০/