শিরোনাম


অনলাইন কার্যক্রম পরিচালনায় অনলাইন করোনা যোদ্ধা শিক্ষক হিসেবে, জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

২৩ ডিসেম্বর ২০২০ খ্রী. তারিখে স্থানীয় শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার “রনসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক “জাহাঙ্গীর হোসেন”। সেই সাথে উনার বিদ্যালয় “রনসী সরকারি প্রাথমিক বিদ্যালয়”ও শ্রেষ্ঠ বিদ্যালয় ক্যাটাগরিতে নির্বাচিত হয়।
এর জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক “শেখ মোহাম্মদ হাবিবুর রহমান” ও সভাপতি “ছুরুক মিয়া”।
তিনি বলেন, করোনার প্রাক্কালে মার্চের ১৭ তারিখ থেকে বিদ্যালয় যখন বন্ধ হয়ে যায়,তখন তিনি সুনামগঞ্জ অনলাইন স্কুলের মাধ্যমে, সুনামগঞ্জের আইসিটি আইকন শিক্ষক কামাল উদ্দীন, কবিরুল ইসলাম, মিছবাহ উদ্দীন ও মোঃ আলআমিন স্যারের অনুপ্রেরণায় অনলাইন পাঠদান শুরু করেন।তিনি জানান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও এটুআই কর্তৃক পরিচালিত “ঘরে বসে শিখি” পেজ সহ প্রায় ১৫ টিরও বেশি পেজে পাঠদান করে ১০০ তমেরও বেশি লাইভ ক্লাস প্রদান করেছেন,যা শিক্ষক বাতায়নে এন্ট্রি রয়েছে। তিনি আরও জানান কোন পুরস্কারের আশায় বা লোভে এই কাজগুলো করেন নি,শুধু শিক্ষার্থীদের কথা বিবেচনা করে নিজ খরচে এই কর্ম সম্পাদন করে যাচ্ছেন। আল্লাহ না করুক, যতদিন এ মহামারী থাকবে ততদিন এধারা অব্যাহত রাখবেন বলে এই আশাবাদ ব্যাক্ত করেন। তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ অনলাইন স্কুল,সুনামগঞ্জ অনলাইন পাঠশালা, বাংলাদেশ আলোকিত প্রাথমিক শিক্ষক পেজ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শিক্ষা পরিবার, জেলা প্রাথমিক শিক্ষা পরিবার ও জেলা প্রশাসন সুনামগঞ্জ কে।
সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদের সভাপতিত্বে , অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জসীমউদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি, সুনামগঞ্জ। মোশারফ হোসেন,জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুনামগঞ্জ, জাহাঙ্গীর আলম, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, সুনামগঞ্জ, ডক্টর দিদার চৌধুরী , সহকারী অধ্যাপক, টিটিসি সিলেট।

শান্তিবার্তা ডটকম/২৪ ডিসেম্বর ২০২০ খ্রী.