শিরোনাম
  ইত্যাদি’র এবারে পর্বে মঞ্চ মাতাবেন সিলেটের তসিবা       বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত    


Spread the love

বিশেষ প্রিতিনিধিঃ

সিলেট সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় গেলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

বুধবার সকালে তিনি প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় গিয়ে তাঁর স্ত্রী আছমা কামরান, ছেলে ডা. আরমান আহমদ শিপলু এবং পরিবারের সদস্যদের সাথে স্বাক্ষাত করেন। এবং কামরান এ সময় তিনি বলেন, বলেন কামরান ভাই এর শূন্যতা কোন ভাবেই পূরণ করা সম্ভব নয়। অসময়ে কামরান ভাই এর চলে যাওয়া আওয়ামী লীগের জন্য অত্যন্ত বেদনার। দেশের এই দুর্যোগ মুহূর্তে তাঁর অনেক দরকার ছিল।

এর আগে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টা সৈয়দ আবু নছর এড: এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ কে শক্তিশালী করতে এবং বাংলাদেশ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাবেন বলে আশ্বস্ত করেন।


পরে সিলেট আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের বাসায় যান। এ সময় তিনি প্রয়াত এ নেতার অবদানের কথা স্মরণ করেন। দলের দুঃসময়ে আ ন ম শফিক অতন্দ্র প্রহরীর মতো কাজ করেছেন। মঙ্গলবার রাতে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভকেট লুৎফুর রহমানের সাথে তাঁর বাসায় সাক্ষাত করেন। এ লুৎফুর রহমান আজিজুস সামাদ ডনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

শান্তিবার্তা ডটকম/২৩ ডিসেম্বর ২০