শিরোনাম


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের চানপুর উচ্চ বিদ্যালয়ে ২টি ভবণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন- সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

শনিবার ১৯ ডিসেম্বর ২০২০ খ্রী. দুপুরে ইউনিয়নের চানপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে ভিত্তি প্রস্থর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্টিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন- বড়দল উত্তর ইউপি আওয়ামীলীগের সভাপতি জামাল উদ্দিন, ছাত্রলীগ নেতা রাহাত রায়হান এর সঞ্চালনায়, প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কর, কয়লা আমদানী কারক সমিতির সভাপতি আলকাছ উদ্দিন খন্দকার, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন সহ আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি এমপি রতন বলেন, বিশ্ব নেত্রী শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি বিশ্বাস করেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার এই সরকারের আমলে স্কুল, কলেজ, বিশ্ব বিদ্যালয় সহ, হাওর রক্ষা বাঁধ, রাস্তা, নদী খনন, বিদ্যুৎ, ভিজিডি, ভিজিএফ, বয়স্ক ভাতা সহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন হচ্ছে। আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা হাওরে সাধারণ জনগণকে ভালবাসে আর এই ভালবাসার তিনি হাওরে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। আসুন সবাই মিলে আওয়ামীলীগের দলীয় পতাকা তলে ঐক্যবদ্ধ ভাবে দেশ ও জনগণের কাজ করি।

শান্তিবার্তা ডটকম/১৯ ডিসেম্বর ২০২০ খ্রী./সাইফ উল্লাহ