শিরোনাম
  স্মৃতিকথার ভবিষ্যৎবাণী- তুহীন আলম       হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলা কমিটি গঠিত, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহ্বায়ক এড. শাহ সাহেদা সদস্য সচিব       ইসলামী সমাজকল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ’র কমিটি গঠন       সুনামগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা       দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সম্পন্ন- বিচ্ছিন্ন সহিংসতার অভিযোগ       কুলাউড়া পৌর নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আ. লীগের শিপারের জয়       জগন্নাথপুর পৌর মেয়র হলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান       ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের নতুন তিন মুখসহ ১৮ সদস্য দল ঘোষণা       ছাতক পৌরসভায় নির্বাচন- চতুর্থ বারের মতো মেয়র নির্বাচিত হলেন আবুল কালাম চৌধুরী       সুনামগঞ্জ পৌরসভা নির্বাচন- দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত নাদের বখত্    


ডেস্ক নিউজঃ

গেল অক্টোবরেই বেশ আয়োজন করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। এরপর থেকে প্রতিনিয়তই স্বামী রোহান প্রীতের সঙ্গে নানামুহূর্তের ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এখনও বিয়ের রেশ না কাটতেই এলো নতুন খবর।

মা হতে যাচ্ছেন নেহা কক্কর। তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। ইনস্টাগ্রামে স্বামী রোহানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নেহা। সেখানে নীল রঙের জিনসের জাম্প স্যুট পড়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন গায়িকা। ভালবেসে তাঁকে ছুঁয়ে রয়েছেন রোহান প্রীত। দু’জনের মুখেই উচ্ছ্বাস।

সব কিছু ছাপিয়ে নজর কাড়ল নেহার বেবি বাম্প। নেহা ক্যাপশনে লিখেছেন, ‘আমার খেয়াল রাখ।’ অর্থাৎ সরাসরি কিছু না বলেও নিজের জীবনের খুশির খবর ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

স্বামী রোহান প্রীতও উত্তরে লিখলেন, ‘এবার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে’। হবু বাবার যে দায়িত্ব বেশ খানিকটা বাড়ল, তা তিনি এখনই বেশ ভালই বুঝছেন।

অগস্ট মাসে একটি মিউজিক ভিডিওর শ্যুটিং-এর সময় নেহার সঙ্গে আলাপ হয় রোহানের। প্রথম দেখাতেই প্রেম। তারপর আর বেশিদিন অপেক্ষা না করে অক্টোবরেই চণ্ডীগড়ে বিয়ে সারেন তাঁরা। বিয়ের কিছুদিনের মধ্যেই মধুচন্দ্রিমার জন্য উড়ে গিয়েছিলেন দুবাইতে।

শান্তিবার্তা ডটকম/১৮ ডিসেম্বর ২০২০/ আইএন




স্মৃতিকথার ভবিষ্যৎবাণী- তুহীন আলম

হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলা কমিটি গঠিত, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহ্বায়ক এড. শাহ সাহেদা সদস্য সচিব

ইসলামী সমাজকল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ’র কমিটি গঠন

সুনামগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সম্পন্ন- বিচ্ছিন্ন সহিংসতার অভিযোগ

কুলাউড়া পৌর নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আ. লীগের শিপারের জয়

জগন্নাথপুর পৌর মেয়র হলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের নতুন তিন মুখসহ ১৮ সদস্য দল ঘোষণা

ছাতক পৌরসভায় নির্বাচন- চতুর্থ বারের মতো মেয়র নির্বাচিত হলেন আবুল কালাম চৌধুরী

সুনামগঞ্জ পৌরসভা নির্বাচন- দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত নাদের বখত্