শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

ডেস্ক নিউজঃ

গেল অক্টোবরেই বেশ আয়োজন করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। এরপর থেকে প্রতিনিয়তই স্বামী রোহান প্রীতের সঙ্গে নানামুহূর্তের ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এখনও বিয়ের রেশ না কাটতেই এলো নতুন খবর।

মা হতে যাচ্ছেন নেহা কক্কর। তাদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। ইনস্টাগ্রামে স্বামী রোহানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নেহা। সেখানে নীল রঙের জিনসের জাম্প স্যুট পড়ে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন গায়িকা। ভালবেসে তাঁকে ছুঁয়ে রয়েছেন রোহান প্রীত। দু’জনের মুখেই উচ্ছ্বাস।

সব কিছু ছাপিয়ে নজর কাড়ল নেহার বেবি বাম্প। নেহা ক্যাপশনে লিখেছেন, ‘আমার খেয়াল রাখ।’ অর্থাৎ সরাসরি কিছু না বলেও নিজের জীবনের খুশির খবর ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

স্বামী রোহান প্রীতও উত্তরে লিখলেন, ‘এবার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে’। হবু বাবার যে দায়িত্ব বেশ খানিকটা বাড়ল, তা তিনি এখনই বেশ ভালই বুঝছেন।

অগস্ট মাসে একটি মিউজিক ভিডিওর শ্যুটিং-এর সময় নেহার সঙ্গে আলাপ হয় রোহানের। প্রথম দেখাতেই প্রেম। তারপর আর বেশিদিন অপেক্ষা না করে অক্টোবরেই চণ্ডীগড়ে বিয়ে সারেন তাঁরা। বিয়ের কিছুদিনের মধ্যেই মধুচন্দ্রিমার জন্য উড়ে গিয়েছিলেন দুবাইতে।

শান্তিবার্তা ডটকম/১৮ ডিসেম্বর ২০২০/ আইএন