শিরোনাম
  বাদী নিজে এসে থানায় হাজির, শামীম আর্নিকের দ্রুত বিচারের দাবী       আলেমদের মিলনমেলায় উম্মোচিত হলো ‘সীরাতুন্নবী (সা.) স্মারক’       মুজিব শতবর্ষ উপলক্ষে দ. সুনামগঞ্জে গৃহহীনদের জন্য শতাধিক ঘরের কাজের উদ্বোধন       সচেতন হই- মাসুদ আহমেদ       দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত       দক্ষিণ সুনামগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের হাওর রক্ষা বাঁধ কমিটির সভা অনুষ্ঠিত       মুখোশধারী মানুষ- মোছাঃ তামান্না আক্তার       বাংলাদেশের উন্নয়নের এক ‘রোল মডেল’ বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা       সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণে দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা       দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা    


স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার শামীম আহমেদ মুরাদ ও মোহনগঞ্জ উপজেলার রেজুয়ান আলি খান আর্নিক এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ সত্য বলে স্বীকার করেছেন ভাটারা থানার ওসি।

বৃহস্পতিবার আড়াই ঘটিকায় ওসি সত্যতা স্বীকার করেন। জানাযায় গতকাল ২৫ নভেম্বর গণমাধ্যমে বাদীর ঠিকানা ও মোবাইল নাম্বার ভুয়া নামক সংবাদ দেখে বাদিনী ২৬ নভেম্বর ২০২০ তারিখে নিজেই থানায় এসে হাজির হয়ে অভিযোগ এর সত্যতা স্বীকার করেন। এবং তার শ্লীলতাহানীর জন্য দ্রুত বিচারের দাবি করেন। যাতে করে ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ ও তার বন্ধু মোহনগঞ্জ থানার রেজওয়ান আলী খান আর্নিক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য।


এব্যাপারে ভাটারা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. মুক্তারুজ্জামান প্রতিবেদকে জানান, বাদীনী ধর্মপাশা উপজেলা শামীম আহমেদ মুরাদ ও তার বন্ধু মোহনগঞ্জ থানার রেজওয়ান আলী খান আর্নিক সহ দু জনের বিরুদ্ধে ভাটারা থানায় মামলা দায়ের করা হয়ে মামলা নং ৫৭, অচিরেই দুজনকে আইনের আওতায় আনা হবে।

শান্তিবার্তা ডটকম/২৭ নভেম্বর ২০২০/ সাইফ উল্লাহ




বাদী নিজে এসে থানায় হাজির, শামীম আর্নিকের দ্রুত বিচারের দাবী

আলেমদের মিলনমেলায় উম্মোচিত হলো ‘সীরাতুন্নবী (সা.) স্মারক’

মুজিব শতবর্ষ উপলক্ষে দ. সুনামগঞ্জে গৃহহীনদের জন্য শতাধিক ঘরের কাজের উদ্বোধন

সচেতন হই- মাসুদ আহমেদ

দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত

দক্ষিণ সুনামগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের হাওর রক্ষা বাঁধ কমিটির সভা অনুষ্ঠিত

মুখোশধারী মানুষ- মোছাঃ তামান্না আক্তার

বাংলাদেশের উন্নয়নের এক ‘রোল মডেল’ বিশ্বনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করণে দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা

দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব পাগলা ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা