শিরোনাম
  স্মৃতিকথার ভবিষ্যৎবাণী- তুহীন আলম       হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলা কমিটি গঠিত, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহ্বায়ক এড. শাহ সাহেদা সদস্য সচিব       ইসলামী সমাজকল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ’র কমিটি গঠন       সুনামগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা       দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সম্পন্ন- বিচ্ছিন্ন সহিংসতার অভিযোগ       কুলাউড়া পৌর নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আ. লীগের শিপারের জয়       জগন্নাথপুর পৌর মেয়র হলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান       ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের নতুন তিন মুখসহ ১৮ সদস্য দল ঘোষণা       ছাতক পৌরসভায় নির্বাচন- চতুর্থ বারের মতো মেয়র নির্বাচিত হলেন আবুল কালাম চৌধুরী       সুনামগঞ্জ পৌরসভা নির্বাচন- দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত নাদের বখত্    


স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার শামীম আহমেদ মুরাদ ও মোহনগঞ্জ উপজেলার রেজুয়ান আলি খান আর্নিক এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ সত্য বলে স্বীকার করেছেন ভাটারা থানার ওসি।

বৃহস্পতিবার আড়াই ঘটিকায় ওসি সত্যতা স্বীকার করেন। জানাযায় গতকাল ২৫ নভেম্বর গণমাধ্যমে বাদীর ঠিকানা ও মোবাইল নাম্বার ভুয়া নামক সংবাদ দেখে বাদিনী ২৬ নভেম্বর ২০২০ তারিখে নিজেই থানায় এসে হাজির হয়ে অভিযোগ এর সত্যতা স্বীকার করেন। এবং তার শ্লীলতাহানীর জন্য দ্রুত বিচারের দাবি করেন। যাতে করে ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ ও তার বন্ধু মোহনগঞ্জ থানার রেজওয়ান আলী খান আর্নিক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য।


এব্যাপারে ভাটারা থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. মুক্তারুজ্জামান প্রতিবেদকে জানান, বাদীনী ধর্মপাশা উপজেলা শামীম আহমেদ মুরাদ ও তার বন্ধু মোহনগঞ্জ থানার রেজওয়ান আলী খান আর্নিক সহ দু জনের বিরুদ্ধে ভাটারা থানায় মামলা দায়ের করা হয়ে মামলা নং ৫৭, অচিরেই দুজনকে আইনের আওতায় আনা হবে।

শান্তিবার্তা ডটকম/২৭ নভেম্বর ২০২০/ সাইফ উল্লাহ




স্মৃতিকথার ভবিষ্যৎবাণী- তুহীন আলম

হাওর বাঁচাও আন্দোলন সিলেট জেলা কমিটি গঠিত, মুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহ্বায়ক এড. শাহ সাহেদা সদস্য সচিব

ইসলামী সমাজকল্যাণ পরিষদ গোবিন্দগঞ্জ’র কমিটি গঠন

সুনামগঞ্জ পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা

দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সম্পন্ন- বিচ্ছিন্ন সহিংসতার অভিযোগ

কুলাউড়া পৌর নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আ. লীগের শিপারের জয়

জগন্নাথপুর পৌর মেয়র হলেন বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের নতুন তিন মুখসহ ১৮ সদস্য দল ঘোষণা

ছাতক পৌরসভায় নির্বাচন- চতুর্থ বারের মতো মেয়র নির্বাচিত হলেন আবুল কালাম চৌধুরী

সুনামগঞ্জ পৌরসভা নির্বাচন- দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে মেয়র নির্বাচিত নাদের বখত্