শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ
দক্ষিণ এশিয়ার বৃহত্তর মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের জাতীয় নির্বাহী কমিটি সুনামগঞ্জ জেলা শাখার ২৭ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে অনুমোদন প্রদান করেছেন।

গত ০৯ নভেম্বর ফৌজি আরা শাম্মীকে সভাপতি ও সাকিল আহমেদকে সাধারণ সম্পাদক করে ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি বিচারপতি মো.আব্দুস সালাম ও মহাসচিব মাওলানা মোহাম্মদ আবেদ আলী কর্তৃক স্বাক্ষরিত পত্রে কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটির উপদেষ্টা মনোনীত করা হয়েছে -সিনিয়র আইনজীবী ড. এডভোকেট মফচ্ছির মিয়া, সাবেক অধ্যক্ষ ও শিক্ষাবিদ সৈয়দ মহিবুল ইসলাম, সাবেক ব্যাংক কর্মকর্তা ও সনাক সদস্য গোলাম কিবরিয়া এবং গণ সমাচার ডটকম’র সম্পাদক সাইফুল আলম সদরুল কে।
কমিটির অন্যান্য সদস্যগণ হলেন-সহ সভাপতি এ.কে.এম আবু নাসার আহমদ, কলি তালুকদার আরতি, মো.মফিজুল হক,নিগার সুলতানা কেয়া,শীলা বসু,অরুণ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল মিয়া, ফজলুল করিম সাঈদ, নূরুল হাসান আতাহার, শাহ্ রুবেল আহমেদ, ডা.কানিজ রহিমা রব্বানী, অনন্ত রায়,সাংগঠনিক সম্পাদক মহিবুর রহমান মুহিব,অর্থ সম্পাদক মেহেদী হাসান লিটন, দপ্তর সম্পাদক জনি রায়,প্রচার সম্পাদক শাহরিয়ার সুমন,আইন বিষয়ক সম্পাদক অ্যাড.শহীদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী বেগম,সমাজ কল্যাণ বিষয়কসম্পাদক সফিকুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান রাসেল,তথ্য -প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোয়ারা বেগম ও শিক্ষা বিষয়ক সম্পাদক লিটন চন্দ্র সরকার। নির্বাহী সদস্য মো.জমির উদ্দিন, ফিরোজা আক্তার শাম্মী ও মাসউদুল আলম মামুন।

শান্তিবার্তা ডটকম/১১ নভেম্বর ২০২০/ দুলাল মিয়া