শিরোনাম


স্টাফ রিপোর্টারঃ

আত্ন শক্তি বলিয়ান ব্যক্তি কখনও দরিদ্র হতে পারে না এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদের এর উদ্যোগে সদর ইউনিয়ন পরিষদ হল রুমে বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিন ব্যাপী জামালগঞ্জ সদর ইউনিয়নে ৩ শতাধিক নারী পুরুষের মাঝে বীজ বিতরণ করা হয়। করোনা সহিষ্ণুতা গ্রাম গড়ে তোলার লক্ষে ও প্রয়োজনীয় পুষ্টির যোগান নিশ্চিত কল্পে বীজ বিতরণ করা হয়েছে। অনুষ্টানে সভাপতিত্ব করেন জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার। সিলেট অঞ্চলের দি হাঙ্গার প্রজেক্ট এর এডমিন অফিসার কুদরত পাশার সঞ্চালনায় প্রধান অতিথি জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, পিএফজি জেলা সমন্বয়কারী ও জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, কৃষি অফিসার মো. হাবিবুর রহমান, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান তালুকদার, জেলা মহিলা লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ভিডিটির সহ সভাপতি মারজানা ইসলাম শিবনা, সিনিয়র সাংবাদিক ও উন্নয়ন কর্মী সাইফ উল্লাহ প্রমূখ।

প্রধান অতিথি বিশ্বজিৎ দেব বলেন, সরকারের পাশা পাশি বিভিন্ন এনজিও সংস্থা উন্নয়ন কাজে অংশ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানাই। দি হাঙ্গার প্রজেক্ট নারী পুরুষের মাঝে করোনা ও বীজ বিতরণ করার জন্য সকলকে অভিনন্দন জানাই। সকলেই করোনা ভাইরাস থেকে সচেতন হই। সবজী চাষে পুষ্টির চাহিদা পুরণ করে বিক্রয় করা সম্ভব, ইহা একটি আয়মুলক কাজ বটে।

শান্তিবার্তা ডটকম/১০ নভেম্বর ২০২০/ সাইফ উল্লাহ