শিরোনাম


ছাতক প্রতিনিধিঃ

ছাতক উপজেলার সিংচাপইড় ইউনিয়নের মানব কল্যাণমূলক প্রতিষ্ঠান, “আদর্শ সমাজ কল্যাণ সংস্থা”র উদ্যোগে গরীব কৃষকদের মধ্যে বোরো মৌসুমের জন্য উচ্চ ফলনশীল বীজ এবং মশারি বিতরণ করা হয়েছে।

৬ নভেম্বর ২০২০ খ্রী. রোজ শুক্রবার পুরান সিংসাপইড় পয়েন্টে বীজ ও মশারি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি সুজন মিয়া, সাংগঠনিক সম্পাদক পাভেল আহমদের পরিচালনায়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নান, সিংচাপইড় ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান মোজাহিদ আলী, জাউয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কবি আছাদুর রহমান, জাউয়া বাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মুরাদ হোসেন, সিংচাপইড় ইউনিয়ন বিএনপি নেতা আমজাদ আলী আসকর, সিংচাপইড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার সাব্বির আহমেদ, সিংচাপইড় ইউনিয়নের কৃষি কর্মকর্তা ফারুক আহমেদ, মাওলানা মনজ্জির আলী, মাওলানা খালিছ মিয়া, আবুল খয়ের, নুরুল ইসলাম, আব্দুস সহিদ, আবুল খয়ের, জিতু মিয়া, আব্দুল মজিদ, আব্দুল জব্বার, নুর মিয়া, সহর আলী, সানুর আলী, সাজিদুর রহমান, আছাই মিয়া, আবিদুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্য আয়ের দেশে পরিণত হচ্ছে। সকল পর্যায়ে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। এরই ধারাবাহিকতায় ছাতক-দোয়ারাবাজার মাননীয় এমপি মুহিবুর রহমান মানিকের নেতৃত্বে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন দেশে যে উন্নয়ন হচ্ছে আগামীতেও সেই ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা এগিয়ে নিতে বদ্ধপরিকর।


তিনি তার বক্তব্যে বলেন, এই এলাকার সকল রাস্তার বেহাল অবস্থা দেখে তিনি মর্মাহত। মাননীয় এমপি মুহিবুর রহমান মানিক এর সাথে আগামী মিটিংয়ে, তিনি এই রাস্তার বেহাল দশার কথা তুলে ধরবেন বলে আশ্বাস প্রদান করেন। লাহিন তার বক্তব্যে বলেন, আদর্শ সমাজ কল্যাণ সংস্থা মানবতার কল্যাণে যে কাজ করে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। ভবিষ্যতে এই সংস্থা, যেন কোনো সহযোগিতার জন্য তার সাথে যোগাযোগ করে। তিনি তার সাধ্যমত যতটুকু পারেন এই সংস্থাকে সাহায্য করবেন বলে আশ্বাস প্রদান করেন।


এছাড়া অনুষ্ঠানের অন্যান্য বক্তারা সংস্থার এই মানবতা মূলক কার্যক্রমের প্রশংসা করেন। এলাকার তরুণ সমাজের এরকম কার্যক্রম অব্যাহত রাখার জন্য আহ্বান জানান।
উল্লেখ্য; আদর্শ সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদের সহায়তায় এবং সদস্য গণের তত্ত্বাবধানে ১৭০ জন গরীব কৃষকদের মধ্যে উন্নতমানের বীজ এবং মশারি বিতরণ করা হয়।

শান্তিবার্তা ডটকম/৬ নভেম্বর ২০২০ খ্রী./ আখলাক