শিরোনাম


Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের তৃণমুলে সমাজ সেবায় অবদানের জন্য বিভিন্ন শ্রেণী পেশার ১১ জন নারী পুরুষকে ভালো কাজে অনুপ্রেরণামুলক সম্মাননা প্রদান করা হয়।

“এগিয়ে যাক ভালো কাজ, এগিয়ে যাবে দেশ সমাজ” এ শ্লোগানকে সামনে রেখে বীরগাঁও উচ্চ বিদ্যালয়ের হল রুমে বীরগাঁও যুবকল্যাণ ফাউন্ডেশনের আজীবন দাতা সদস্য কুয়েত প্রবাসী বেলাল হোসেন ইশাকুলের সার্বিক অর্থায়নে অত্র ইউনিয়নের গুনীজনদের উপস্থিতিতে সম্মাননা ক্রেস্ট প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ ১৭/১০/২০২০ খ্রী রোজ শনিবার বীরগাঁও উচ্চ বিদালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও বীরগাঁও সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা শাহাজুল ইসলামের সভাপতিত্বে ও বীরগাঁও যুবকল্যাণ ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও যুব সংগঠন মোঃ ওবায়দুল হক মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাঁসকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ সাজবিন আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগাঁও যুবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি রুহুল আমিন, হাঁসকুড়ি সমাজকল্যান সংস্থার সম্পাদক ছাইম উদ্দিন, জগন্নাথপুর লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান।

তৃণমুলে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য সাবেক ডাকপিয়ন ও লেখক মনমোহন চক্রবর্তী, পল্লী চিকিৎসায় মাওলানা নুরুল হক, প্রাথমিক শিক্ষায় শামছুল আলম মাস্টার, সমাজ সেবায় বাউলমনা লেখক মোঃ মখদ্দুছ আলী, নারীনেত্রী ও নারীদের সচেতনতায় অবদানের জন্য মনিরা বেগম, রিক্তা আক্তার, ধাত্রী সেবায় অবদানের জন্য খাদিজা বেগম, ছুরুক বিবি, বাউল গানের মাধ্যমে মানুষকে সচেতন করার জন্য বাউল আমজদ পাশা, পূর্ব বীরগাঁও ইউনিয়নের প্রবীন গ্রামপুলিশ রবিদাস, সেলুন পেশায় অবদানের জন্য মিলন চন্দকে সম্মাননা ক্রেস্ট ও সম্মানী প্রদান করা হয়।

শান্তিবার্তা ডটকম/১৭ অক্টোবর ২০২০