শিরোনাম
  পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান করোনায় আক্রান্ত       নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সচেতনতামূলক লিফলেট বিতরণ       সম্পর্ক থেকে মুক্তি চেয়ে ১০ মিনিটেই ভাঙল এরতুগ্রুলের নায়িকার সংসার       ধর্ষকদের দ্রুত বিচারের দাবিতে সুনামগঞ্জে সামাজিক ও সাংস্কৃতিকর্মীদের ব্যতিক্রমী পদযাত্রা       করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, নতুন শনাক্ত ১৪৭২       ছয় মাসে শেষ করতে হবে ধর্ষণের বিচার, সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড       শাস্তি বাড়লে ধর্ষণ কমবে- অ্যাটর্নি জেনারেল       সুনামগঞ্জ শহরে ট্রাকের চাপায় মটর সাইকেল আরোহী নিহত       ধর্ষণের বিরুদ্ধে সিলেটে সুজনের মানববন্ধন       জামালগঞ্জে সুজনের কমিটি গঠন, মিসবাহ-সভাপতি, আকবর-সাধারণ সম্পাদক    


ডেস্ক নিউজঃ

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান নভেল করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। আজ মঙ্গলবার তার রিপোর্টে করোনা ‘পজিটিভ’ আসে বলে মন্ত্রণালয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে। 

জানা গেছে, মন্ত্রী এম এ মান্নান শারীরিকভাবে সুস্থ আছেন। তবে বয়স বিবেচনায় চিকিৎসকের পরামর্শে আজ বেলা সাড়ে ১২টায় তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)  ভর্তি করা হয়েছে।

তার আশু রোগ মুক্তির জন্য তিনি দেশবাসীসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।

৭৪ বছর বয়সী সাবেক এ সরকারি কর্মকর্তা কিশোরগঞ্জ, ময়মনসিংহ এবং চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ) এর যুগ্মসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয় (বাংলাদেশ) এর মহাপরিচালক এবং এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এম এ মান্নান ২০০৩ সালে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থার চেয়ারম্যান দায়িত্ব পালন শেষে সরকারি চাকরি থেকে অবসর গ্রহণ করেন।

এম এ মান্নান ২০০৫ সালে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করেন এবং ২০০৮ সালে সুনামগঞ্জ-৩ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন।

শান্তিবার্তা ডটকম/১৩ অক্টোবর ২০২০




পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান করোনায় আক্রান্ত

নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সচেতনতামূলক লিফলেট বিতরণ

সম্পর্ক থেকে মুক্তি চেয়ে ১০ মিনিটেই ভাঙল এরতুগ্রুলের নায়িকার সংসার

ধর্ষকদের দ্রুত বিচারের দাবিতে সুনামগঞ্জে সামাজিক ও সাংস্কৃতিকর্মীদের ব্যতিক্রমী পদযাত্রা

করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, নতুন শনাক্ত ১৪৭২

ছয় মাসে শেষ করতে হবে ধর্ষণের বিচার, সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড

শাস্তি বাড়লে ধর্ষণ কমবে- অ্যাটর্নি জেনারেল

সুনামগঞ্জ শহরে ট্রাকের চাপায় মটর সাইকেল আরোহী নিহত

ধর্ষণের বিরুদ্ধে সিলেটে সুজনের মানববন্ধন

জামালগঞ্জে সুজনের কমিটি গঠন, মিসবাহ-সভাপতি, আকবর-সাধারণ সম্পাদক