শিরোনাম
  সোনাগাজীতে ভাতিজি ধর্ষণের অভিযোগে আ’লীগ সভাপতি গ্রেফতার       ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে সম্মিলিত সামাজিক জোট সুনামগঞ্জ জেলা শাখার মানববন্ধন       দক্ষিণ সুনামগঞ্জে মানবতার এক উজ্জল নক্ষত্র তরুণ জনপ্রতিনিধি প্রভাষক নুর হোসেন       দোয়ারাবাজারে তরুণী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেপ্তার       জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সুনামগঞ্জ জেলার সচেতনতামুলক কর্মসূচি পালন       জামালগঞ্জে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা       অনির্বাণের মরীচিকা- তুহীন আলম       এমপি রতন অসুস্থ সকলের কাছে দোয়া প্রার্থী       সুজন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি গঠন- সভাপতি রাধিকা রঞ্জন, সম্পাদক আবু সঈদ       ধর্মপাশায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের অধীনে ৩০টি পরিবারের মাঝে ঘর নির্মাণ    


বিশেষ প্রতিনিধিঃ

নিজস্ব প্রতিনিধি :

সোনাগাজীতে ৭ম শ্রেনির এক স্কুল ছাত্রী (১২) কে ধর্ষণের ঘটনায় তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মতিগঞ্জ ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়। নয়ন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

পুলিশ, নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী জানায়, ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহম্মদের ছেলে তমিজ উদ্দিন নয়নেএর বাড়ির সামনে একটি ফার্নিচার দোকান রয়েছে।গত ১অক্টোবর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার দোকানের এক কর্মচারীর স্কুল পড়ুয়া কন্যা প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার দোকানে নিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে তাকে ও তার পিতাকে হত্যার হুমকি দেয় নয়ন। বিষয়টি নয়নের স্ত্রী দেখে ফেললে তার মুখ বন্ধ করার জন্য নয়ন তাকে মারধর করেন। স্বামী-স্ত্রীর ঝগড়ায় এক কান দুই কান হতে হতে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই ছাত্রী তার পিতা-মাতার কাছে মুখ খুলে ঘটনার বর্ননা দেয়। সোনাগাজী মডেল থানার ওসি তদন্ত মো. আবদুর রহিম সরকার জানান, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে রাতেই তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। নয়ন নির্যাতিত ছাত্রীর সম্পর্কে জেঠা হন।

শান্তিবার্তা ডটকম/৮ অক্টোবর ২০২০/ শাহাদাত




সোনাগাজীতে ভাতিজি ধর্ষণের অভিযোগে আ’লীগ সভাপতি গ্রেফতার

ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে সম্মিলিত সামাজিক জোট সুনামগঞ্জ জেলা শাখার মানববন্ধন

দক্ষিণ সুনামগঞ্জে মানবতার এক উজ্জল নক্ষত্র তরুণ জনপ্রতিনিধি প্রভাষক নুর হোসেন

দোয়ারাবাজারে তরুণী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেপ্তার

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিসচা সুনামগঞ্জ জেলার সচেতনতামুলক কর্মসূচি পালন

জামালগঞ্জে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

অনির্বাণের মরীচিকা- তুহীন আলম

এমপি রতন অসুস্থ সকলের কাছে দোয়া প্রার্থী

সুজন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটি গঠন- সভাপতি রাধিকা রঞ্জন, সম্পাদক আবু সঈদ

ধর্মপাশায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের অধীনে ৩০টি পরিবারের মাঝে ঘর নির্মাণ