শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ২ নং নরসিংপুর ইউনিয়নের এক তরুণী ধর্ষণের মামলায় ধর্ষককে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটে উপজেলার নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামে। আটককৃত ধর্ষক হলেন উপজেলার ২নং নরসিংপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের আবুল কালামের পুত্র মানিক মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের পার্শ্ববর্তী দ্বীনেরটুক গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে বুধবার দিনগত রাতে ধর্ষণের শিকার হয় এই তরুণী । স্থানীয়রা বিষয়টি আঁচ করতে পেরে বৃহস্পতিবার ভোর রাতে ধর্ষক মানিককে আটক করে পুলিশে খবর দিলে দোয়ারাবাজার থানার এসআই নোবেল সরকার ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক মানিককে আদালতে পাঠানো হবে।

শান্তিবার্তা ডটকম/৮ অক্টোবর ২০২০