শিরোনাম
  সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       টেস্ট খেলতে ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল       শিক্ষকদের কবে টিকা নিতে হবে, জানাল মাউশি       তাহিরপুরে হাওর রক্ষা বাঁধের কাজ হয়েছে ৮০ ভাগ, দাবি সুনামগঞ্জ পাউবোর    


স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ -১ আসনের জননন্দিত সংসদ সদস্য
ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি অবহেলিত হাওর জনপদের উন্নয়নের মহা সারথি জননেত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার হাওর বন্ধু, উন্নয়নের রুপকার, জননেতা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন শারীরীক ভাবে অসুস্থ রয়েছে।

বৃহস্পতিবার সকালে এমপির একান্ত সচিব মো. বাবুল আখতার বিষয়টি নিশ্চিত করেছেন। বাবুল আখতার বলেন, এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয় তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (CMH) আইসিইউ হতে সিসিইউতে ভর্তি আছেন। তিনি এখন আগের চেয়ে অনেকটা শারিরিক উন্ননয়ন হয়েছেন।


সকল শুভাকাঙ্খিদের নিকট দোয়া চাই, তিনি যেন আমাদের মাঝে তারাতারি সুস্থ হয়ে ফিরে আসেন। এব্যাপারে ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন জানান, আমাদের হাওরাঞ্চলের সিংহ পুরুষ, ভাটি বাংলার উন্নয়নের রুপকার ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয়ের সুস্থতা কামনা করি, পাশা পাশি সকলের কাছে দোয়া প্রার্থী তিনি যেন খুব দ্রুত সুস্থ হতে পারেন সেই জন্য দোয়া করি। পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান বলেন, এমপি মহোদয় অসুস্থ শুনে কষ্ট হয়েছে, আল্লাহু যেন উনাকে তাড়াতাড়ি সুস্থ করে তুলার জন্য দোয়া করি এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করি। এব্যাপারে সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা মো. নুর হোসেন মুঠোফোনে যোগাযোগ কালে তিনি বলেন, আমি ক্যান্সারে আক্রান্ত বটে, চিকিৎসার জন্য ঢাকায় এসেছি। এমপি রতন সাহেবের অসুস্থ শুনে আমি দেখতে যাই। আমার মনে হয় যদি আমি মরে যাই তাহলে কাঁদবে আমাদের সেলবরষ ইউনিয়ন বাসী আর যদি এমপি রতন সাবের কিছু হয় কাঁদবে ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলা বাসী। তাই আমি আমার জন্য নয়, আমি সকলের কাছে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতর এমপি মহোদয়ের জন্য দোয়া প্রার্থনা করি, তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে সাধারণ নারী পুরুষের মাঝে ফিরে আসেন আমিন ।

শান্তিবার্তা ডটকম/৮ সেপ্টেম্বর ২০২০/ সাইফ উল্লাহ