শিরোনাম
  দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


ডেস্ক নিউজঃ

নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীর সঙ্গে মধ্যযুগীয় বর্বরতার ঘটনা ঘটেছে। অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় ঘরে ঢুকে নগ্ন করে দফায় দফায় শারীরিকভাবে নির্যাতন করেছে বখাটেরা। 

নির্যাতনের ঘটনাটি ২০-২১ দিন আগের হলেও আজ রবিবার ফেসবুকে ভাইরাল হয় বিষয়টি।


এ ঘটনায় আবদুর রহিম নামে এক বখাটে যুবককে আটক করা হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত বেশ কয়েকজনকে পুলিশ খুঁজছে। বর্তমানে ওই নারী জেলা পুলিশ সুপারের দপ্তরে হেফাজতে রয়েছেন। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।


স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০-২১ দিন আগে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। নুর ইসলামের মেয়ের (ভিকটিম) সাথে তার স্বামীর পারিবারিক বিরোধ থাকায় তেমন বনাবনি ছিল না। এই সুযোগে স্থানীয় বখাটেরা তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল।


অনৈতিক প্রস্তাবে তিনি রাজি না হওয়ায় বখাটেরা ঘটনার দিন রাতে তার ঘরে ঢুকে নগ্ন করে নির্যাতন করে। কিন্তু সম্প্রতি ঘটনাটি ফেসবুকে ভাইরাল হলে এলাকায় তোলপাড় শুরু হয়।
বিষয়টি নিশ্চিত করে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, অবৈধ প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটেরা এমন ঘটনা ঘটিয়েছে। একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।