শিরোনাম
  সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের উদ্যোগে দক্ষিণ সুনামগঞ্জে বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা সনদ ও নগদ প্রণোদনা প্রদান       অতিবেগুনি রশ্মি করোনার জীবাণু ধ্বংস করতে সক্ষম, গবেষণা       দেশে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৫৬৭       সোনামসজিদ বন্দর দিয়ে আমদানি শুরু হয়েছে পেঁয়াজ       লাখো মানুষের অংশগ্রহণে আল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন       মহানায়ক সালমান শাহ’র ৪৯তম জন্মদিন       জামালগঞ্জ উপজেলায় ২০টি গ্রামে বিদ্যুৎ সংযোগ শুভ উদ্ভোধন করেন- এমপি রতন       শুভ্র শরৎ- ইয়াকুব বখ্ত বাহলুল       ছাতকে বিদ্যুতের ভেল্কিবাজি চরমে, গ্রাহক হয়রানির অভিযোগ       আজমিরীগঞ্জের পাহাড়পুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড    


নিজস্ব প্রতিবেদকঃ

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশায় সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা সনদ ও নগদ প্রণোদনা প্রদান করা হয়।

শণিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ দরগাপাশা গ্রামের হাজী আনোয়ার হোসেন চৌধুরী সাহেবের বাড়িতে দরগাপাশা গ্রামের বিশিষ্ট মুরব্বী, পল্লী চিকিৎসক জনাব এ.এল.জি জামান চৌধুরী সাহেবের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের অর্থায়নে ও সহযোগীতায় দরগাপাশা গ্রামের ছয় জন শিক্ষার্থীদের ৫ম শ্রেণীতে বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত (৪ জন ট্যালেন্টপোল ও ২ জন সাধারণ এবং সিলেট শহরে বসবাসরত ১ জন) সাত জন শিক্ষার্থীদের গ্রামের সম্মানিত লন্ডন প্রবাসীরা আনুষ্ঠানিক ভাবে বিগত মার্চ(২০২০ইং) পুরস্কৃত করার উদ্যোগ গ্রহণ করেন। করোনা ভাইরাস প্রকোপে তা বিলম্বিত হয়।

ব্যতিক্রমী ঐ উদ্যোগটি গ্রামের প্রবাসী প্রবীন ব্যক্তিত্ব জনাব মোস্তাক আহমদ চৌধুরী ও জামাল হোসেন চৌধুরী সাহেবের সার্বিক দিকনির্দেশনায় অনুষ্ঠিত ও পরিচালিত হয়।

অনুষ্ঠানে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দরগাপাশা গ্রামের গণ্যমান্য ব্যক্তি জনাব মোস্তাকিম চৌধুরী, সমাজসেবক দিলদার চৌধুরী, বাবুল চৌধুরী, মাহমদ চৌধুরী, তানভীর চৌধুরী ইমন, জগলু চৌধুরী, আনু চৌধুরী, জাকারিয়া আলম জয় সহ প্রমূখ।

সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের পক্ষে অনুষ্ঠানটি পরিচালনা করেন সৈয়দ আসাদ, রাহাতুজ্জামান চৌধুরী, মো: শাহজাহান চৌধুরী ও মিশু চৌধুরী। উপস্তিত সবাই ভবিষ্যতে এমন মহৎ উদ্যোগ চলমান রাখার আহ্বান জানান।

শান্তিবার্তা ডটকম/ ১৯ সেপ্টেম্বর ২০২০/ আসাদ