শিরোনাম


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

করোনাকে জয় করে কর্মস্থলে ফিরেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী।

সোমবার(১৪ সেপ্টেম্বর) রাতে করোনা পরীক্ষার ফলাফল ‘নেগেটিভ’ আসার খবর নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ জসিম উদ্দিন।

জানা যায়, আক্রান্ত হওয়ার আগে করোনার সংক্রমণ ঠেকাতে মানুষকে ঘরমুখী করতে, ভ্রাম্যমাণ বাজার তৈরী, মাস্ক, সাবান-হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার, বাজার নিয়ন্ত্রণ ও গণপরিবহন বন্ধ রাখতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, অসহায় মানুষের ঘরে খাদ্যসহায়তা পৌঁছে দেয়া এবং সরকারি নির্দেশনা অনুয়ায়ী জনসাধারণকে সার্বিক স্বাস্থ্যবিধি মানাতে দিন রাত ছুটে বেড়িয়েছেন জেবুন নাহার শাম্মী ।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন বলেন, ১৪ দিন হোম আইসোলেশনে থাকার পর গতকাল উনার স্যাম্পল সংগ্রহ করে পাঠানো হলে আজ রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে। আক্রান্ত হওয়ার দুই সপ্তাহ পর পুরোপুরি সুস্থ হয়ে কর্মস্থলে যোগদান করে দাফতরিক কার্যক্রম শুরু করেন এ করোনাজয়ী কর্মকর্তা।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী বলেন করোনায় আক্রান্ত হয়ে দক্ষিণ সুনামগঞ্জবাসীর যে ভালোবাসা পেয়েছি, তা ভোলার নয়। তাদের এ ভালোবাসা আমাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

শান্তিবার্তা ডটকম/১৪ সেপ্টেম্বর ২০২০