শিরোনাম


স্টাফ রিপোর্টারঃ
হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে সংগঠনের জেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সুখেন্দু সেনকে আহ্বায়ক ও রাজু আহমদকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।


জানা যায়, গত ৪ সেপ্টেম্বর হাওর বাঁচাও আন্দোলন সুনামগঞ্জ জেলা কমিটি গঠনের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কার্যকরী সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন সেন রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা পরিষদ সদস্য রমেন্দ্র কুমার দে, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সালেহিন চৌধুরী শুভ, সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশা, এমরানুল হক চৌধুরী, নির্মল ভট্টাচার্য্য, ইয়াকুব বখত বহলুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, আবু সাইদ, প্রভাষক দুলাল মিয়া, ডা. নজরুল ইসলাম, সৈয়দ আসাদুজ্জামান, আলমগীর হোসেন, ওবায়দুল করিম মাছুম প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে সুখেন্দু সেনকে আহ্বায়ক ও রাজু আহমদকে সদস্য সচিব করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহ্বায়ক ইয়াকুব বখত বহলুল, আলী নূর, ফেরদৌস আলম, প্রভাষক ফজলুল করিম সাইদ, সদস্য মোদাচ্ছির আলম, প্রভাষক দুলাল মিয়া, অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন, বিজয় কান্তি চৌধুরী, রবীন্দ্র চন্দ্র দেব, মানব চৌধুরী, মো. আসাদ মিয়া, আনোয়ারুল হক, কলি তালুকদার আরতি, ঝন্টু, আল আমীন, আব্দুল আলী, শরিফ আহমদ, মখলিছুর রহমান, আলমগীর হোসেন, সৈয়দ আসাদ ও দুর্যোধন দাস দুর্জয়। উক্ত আহ্বায়ক কমিটিকে আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটির গঠনের জন্য বলা হয়েছে। এছাড়া ক্রমান্বয়ে সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, নেত্রকোনা, কিশোরগঞ্জ জেলা কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সভায়।

শান্তিবার্তা ডটকম/১১ সেপ্টেম্বর ২০২০