শিরোনাম
  সিলেট সিটি মেয়র আরিফ ও সিসিকের নির্বাহী প্রকৌশলী নূর আজিজ করোনায় আক্রান্ত       আরও বেশি মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ ছিল       শিক্ষার্থীদের এক হাজার টাকা দেবে সরকার- প্রধানমন্ত্রী       চলতি মাসেই অবসরে যাচ্ছেন পিএসসি চেয়ারম্যান ড. সাদিক       বিশ্বে বাংলাদেশ সব থেকে পরিকল্পিত দেশ – পরিকল্পনামন্ত্রী       দেশে করোনায় আরও ৪১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮৯২       দুর্দিনের নুরুল হুদা মুকুট এবং কিছু কথা- পাভেল আহমেদ       করোনায় দক্ষিণ সুনামগঞ্জের সাব রেজিষ্ট্রারের মৃত্যু       সিলেটের দুই ল্যাবে আরও ১১৪ জনের করোনা শনাক্ত       সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক শাহীনের কৃতজ্ঞতা প্রকাশ    


বিশেষ প্রতিনিধিঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সিসিকের নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমান করোনা আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের একটি বিশেষ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। ওই সূত্র জানায়- আজ বৃহস্পতিবার সকালে দুজন নমুনা পরীক্ষায় দিয়েছিলেন। যেখানে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে মেয়র আরিফুল হক চৌধুরী বৃহস্পতিবার সারাদিন অফিস করেছেন। অফিসে নিয়মিত কাজের পাশাপাশি তাকে বিভিন্ন করফারেন্সে যোগ দিতে দেখা গেছে।

মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ জানান- গত তিন-চারদিন থেকে মেয়র আরিফ হালকা জ্বর ও সর্দি কাশিতে ভোগছিলেন। যদিও আজ জ্বর-কাশি আগের তুলনায় কম ছিল। যে কারণে অফিস করেছেন। তবে তিনি শারীরিকভাবে ভালো আছেন বলে জানান।

শান্তিবার্তা ডটকম/১০ সেপ্টেম্বর ২০২০