শিরোনাম
  সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক শাহীনের কৃতজ্ঞতা প্রকাশ       মোবাইল কেড়ে নেয়ায় সিলেটে স্কুলছাত্রীর আত্মহত্যা       শরতের আকাশ- ফারজানা শারমিন       পরিকল্পনামন্ত্রীর প্রচেষ্টায় জগন্নাথপুর-সিলেট সড়কের কাজ শুরু       নেত্রকোনায় ট্রলারডুবি, ১০ জনের মরদেহ উদ্ধার       অপরাধীকে যারা রক্ষা করে তারা সমান অপরাধী- প্রধানমন্ত্রী       নারায়ণগঞ্জে দগ্ধ ৩৭ জনের পরিবারকে ৫ লাখ টাকা করে দিতে তিতাসকে নির্দেশ       অনুমতি ছাড়া মামলা করা যাবেনা সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে       ফাইবার গ্লাসের নৌকা ও স্পিডবোট নিয়ে এলো আরএফএল       ওজনে কারচুপি- ভোজনবাড়ি রেস্তোরাঁসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা    


সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক শাহীন ধন্যবাদ জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় শিক্ষামন্ত্রী ও ভাটি বাংলার অভিভাবক সুনামগঞ্জ ৩ আসন জগন্নাথপুর- দক্ষিন সুনামগঞ্জের এম পি মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম.এ মান্নান মহোদয়কে।

সাবেক ছাত্রনেতা মাহবুবুল হক শাহীনের বক্তব্য হুবহু নিম্নে তুলে ধরা হলো।

অবহেলিত সুনামগঞ্জ আজ উন্নয়নের উদাহরণ সুনামগঞ্জে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্হাপনে সংসদে বিল তোলা হয়েছে। শিক্ষামন্ত্রী দীপু মনি “সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল ২০২০” উথাপন করেন। পরে তা পরীক্ষা করে সংসদে প্রতিবেদন দেওয়ার জন্য শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটিতে পাঠানো হয়। বিলটির উদ্দেশ্য ও কারণ সম্বলিত বিবৃতিতে বলা হয়েছে, উচ্চশিক্ষার বিভিন্ন ক্ষেএে অগ্রসরমান বিশ্বের সঙ্গে সংগতি রক্ষা ও সমতা অর্জন এবং জাতীয় পর্যায়ে উচ্চশিক্ষা ও গবেষনা বিশেষ করে বিভিন্ন ক্ষেত্রে আধুনিক জ্ঞানচচা ও পঠন-পাঠনের সুযোগ সৃষ্টি ও সম্প্রসারণের উদ্দ্যেশে প্রধানমন্ত্রীর নীতিগত সম্মতির পরিপ্রেক্ষিতে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নামে একটি বিশ্ববিদ্যালয় স্থাপনের উদ্যোগ গ্রহন করা হয়েছে। বিলটি পাশ হলে বিশ্ববিদ্যালয় স্থাপনের কার্যক্রম শুরু করা হবে।

মাহবু্ুবুল হক শাহীন আরো বলেন কৃতিত্ব আর কৃতজ্ঞতা এ সবের অধিকারী একমাত্র এম এ মান্নান এমপি মাননীয় পরিকল্পনামন্ত্রী মহোদয়। সংসদে আসার পর থেকে বক্তবে সব সময় সুনামগঞ্জের সকল সমস্যা ও সম্ভাবনা, স্বাস্থ্য খাতের দুর্ণীতি বন্ধ এবং সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ স্থাপনের জোর দাবি জানিয়ে আসছেন। সব কিছুই ধীরে ধীরে বাস্তব রুপ দিতে যাচ্ছে।

এভাবেই এগিয়ে যাব প্রিয় সুনামগঞ্জ, আবারো কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী , মাননীয় শিক্ষামন্ত্রী, সুনামগঞ্জের সন্তান সবার প্রিয় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মহোদয়।

শান্তিবার্তা ডটকম/৯ সেপ্টেম্বর ২০২০/শাহীন