শিরোনাম
  নেত্রকোনায় ট্রলারডুবি, ১০ জনের মরদেহ উদ্ধার       অপরাধীকে যারা রক্ষা করে তারা সমান অপরাধী- প্রধানমন্ত্রী       নারায়ণগঞ্জে দগ্ধ ৩৭ জনের পরিবারকে ৫ লাখ টাকা করে দিতে তিতাসকে নির্দেশ       অনুমতি ছাড়া মামলা করা যাবেনা সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে       ফাইবার গ্লাসের নৌকা ও স্পিডবোট নিয়ে এলো আরএফএল       ওজনে কারচুপি- ভোজনবাড়ি রেস্তোরাঁসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা       সিলেটের দুই ল্যাবে আরও ৫৯ জনের করোনা শনাক্ত       সঙ্কট মোকাবেলায় একে অপরকে ছেড়ে যাওয়া উচিত নয়- প্রধানমন্ত্রী       একাদশে ভর্তি ফি বেশি নিলে এমপিও বাতিল       মেয়াদোত্তীর্ণ পাসপোর্ট রি-ইস্যু করতে লাগবে না জরিমানা    


বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ৩৬ যাত্রী নিয়ে নেত্রকোনা যাওয়ার পথে কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরও অনেকে নিখোঁজ রয়েছেন বলে স্থানীয়ভাবে জানা গেছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ট্রলারডুবির ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৫ শিশু, ৩ নারী ও ২ জন পুরুষ। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় প্রশাসন জানায়, সুনামগঞ্জের ধর্মপাশা থানার মধ্যনগর থেকে ৩৬ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নেত্রকোণা সদরের ঠাকুরাকুণা যাচ্ছিলো। কলমাকান্দার রাজনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয় যাত্রীবাহী ট্রলারটির। এতে ডুবে যায় যাত্রীবাহী ট্রলারটি।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।

শান্তিবার্তা ডটকম/৯ সেপ্টেম্বর ২০২০