শিরোনাম
  সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত       অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা       দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


ডেস্ক নিউজঃ

আগামী ১৬ সেপ্টেম্বরের মধ্যে পর্যায়ক্রমে আরও ২৪টি ট্রেন পুনরায় চালু হবে বলে জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ নিয়ে করোনাভাইরাসের কারণে বন্ধ হওয়ার পর ফের ১০৪টি ট্রেন চালু হবে। বাকি আরও ২১৮টি মেইল ও লোকাল ট্রেনও পর্যায়ক্রমে চালু করা হবে।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়লে চলতি বছরের ২৪ মার্চ বন্ধ করে দেওয়া হয় ট্রেন চলাচল। দুই মাস পর ৩১ মে থেকে সীমিত পরিসরে কয়েকটি ট্রেন চালু করা হয়। তারপর থেকে পর্যায়ক্রমে বাকি ট্রেনগুলো চালু করা হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে বর্তমানে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলছে ট্রেনগুলো।

শান্তিবার্তা ডটকম/৮ সেপ্টেম্বর ২০২০




সিলেটে বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত

অপরিকল্পিত নলজুর নদী খনন কার্যক্রম পরিদর্শনে বেলা

দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন

গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি

ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান

সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ

আন্তর্জাতিক নারী দিবস আজ

নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া

ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন