শিরোনাম
  পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল       বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত       শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন       শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা       ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক       স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি       শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন       শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক       সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন       দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার    


Spread the love

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জের হাওরে বজ্রপাতে একজন নিহত এবং আরো তিন’জন আহতের ঘটনা ঘটেছে। রবিবার (৬ সেপ্টেম্বর) ভোরবেলা দক্ষিণ সুনামগঞ্জের দেখার হাওরে এ ঘটনাটি ঘটে।


এতে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইসলামপুর (নতুনপাড়া) গ্রামের রইব্বা মিয়ার ছেলে মিঠু মিয়া (২৮) ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় আরোও তিনজন আহত হয়েছেন।

আহতরা হলেন একই গ্রামের ফকির মিয়ার ছেলে এনামুল হক (২০), আবু মিয়ার ছেলে মহিবুল্লাহ (২১), আঃ কাইয়ুমের ছেলে আঃ আজিজ (২০)। আহত আঃ আজিজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কৈতক ৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার ভোরবেলা নিত্যদিনের মত মাছ ধরতে হাওরে যান তারা। হাওরে যাওয়ার পর আবহাওয়া বেগতিক দেখে হাওর থোকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। ফেরার পথে বজ্রপাতে ঘটনাস্থলেই মিঠু মিয়া মারা যান। বাকিরা আহত অবস্থায় পানিতে ছিটকে পড়েন। আহত এনামুল হক চিৎকার করে নিকটবর্তী জেলেদের ঢেকে আনলে তাদের সহায়তা নিহত ও আহতদের বাড়িতে নিয়ে আসা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি হৃদয়বিধারক।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কাজী মুক্তাদির জানান, বজ্রপাতে ১ব্যক্তি নিহত ও ০৩ জন আহত হওয়ার খবর আমি জেনেছি।

শান্তিবার্তা ডটকম/৬ সেপ্টেম্বর ২০২০/ আলাল




পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত

শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন

শাল্লা উপজেলায় বর্বরোচিত হামলার ঘটনায় ধর্মপাশায় স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রতিবাদ সভা

ইসলাম শান্তির ধর্ম এখানে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্থান নেই- মতবিনিময় সভায় জেলা প্রশাসক

স্বাধীন যুবলীগের কেউ নয়, সংবাদ সম্মেলনের দাবি

শাল্লার নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে জেলা সুজনের মানববন্ধন

শাল্লার ঘটনায় জড়িতরা ছাড় পাবার সুযোগ নাই- র‍্যাব মহাপরিচালক

সুনামগঞ্জে বাঁধের কাজ শেষ না হওয়ায় সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সংবাদ সম্মেলন

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষণের শিকার- ধর্ষক গ্রেফতার