শিরোনাম


বিশেষ প্রতিনিধিঃ

করোনাকালে সম্মুখ যোদ্ধাদের প্রতি সংহতি ও কৃতজ্ঞতা এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ট্রাফিক পয়েন্ট ‘আমরা সুনামগঞ্জ বাসী’র ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আমরা সুনামগঞ্জবাসী’র সভাপতি সুখেন্দু সেন’র সভাপতিত্বে ও জেলা খেলাঘর আসর’র সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ’র সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সিপিবি’র সভাপতি চিত্তরঞ্জন তালুকদার।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা খেলাঘর আসর’র সভাপতি বিজন সেন রায়, কবি ইকবাল কাগজী, কালেরকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি লেখক শামস শামীম, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি দুর্যোধন দাস দুর্জয়, জেলা খেলাঘর আসর’র অর্থ সম্পাদক প্রদীপ পাল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, করোনাভাইরাসের ঝুঁকি সত্ত্বেও দেশজুড়ে নির্ভীকভাবে কাজ করে যাচ্ছেন বিভিন্ন সেবাদাতা প্রতিষ্ঠান ও সংস্থার মানুষ। বর্তমান সঙ্কট উত্তরণের মাধ্যমে দেশকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে দেশজুড়ে অক্লান্ত কাজ করে যাচ্ছেন ডাক্তার, স্বাস্থ্যকর্মী, পুলিশ, সেনাসদস্য, অন্যান্য নিরাপত্তা বাহিনীর সদস্য, প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংবাদিক, ত্রাণকর্মী ও ক্লিনিকে সেবাদানে মাঠপর্যায়ের কর্মীরা।

এ সময় বক্তারা আরো বলেন, মানববন্ধনে সবাইকে মাস্ক ব্যবহার, শারীরিক দূরত্ব বজায় রাখা, হাঁচি, কাঁশি, থুথু ফেলার শিষ্টাচার মানা, সাবান পানি দিয়ে হাত ধুতে হবে।

শান্তিবার্তা ডটকম/৫ সেপ্টেম্বর ২০২০