শিরোনাম


স্টাফ রিপোর্টারঃ

শিক্ষা ঐক্য প্রগতি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কর্মীদের তথ্য সংগ্রহ ফরম বিতরন ও জমা প্রদান কার্যক্রম অনুষ্টিত হয়েছে।

শনিবার বিকেলে জামালগঞ্জ উপজেলার শিক্ষক মিলনায়ন হল রুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি গোলাম রব্বানী আফিন্দি। সাবেক উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এমরান হোসেন এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও জামালগঞ্জ উপজেলা সাংগঠনিক টিম প্রধান মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার যুগ্ম আহবায়ক আতাহার চৌধুরী শাহিন। অন্যাান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক জামালগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নুরে আলম ফরাজী ও সাবেক ছাত্রনেতা এড্যাঃ শাহিনুর রহমান শাহিন, সাবেক ছাত্রনেতা আতিকুর রহমান তন্ময় সহ ছাত্রদলের নেতৃৃৃবৃন্দ। বক্তারা বলেন, ছাত্রদলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কাজের গতিশীলতার মাধ্যমে কর্মীর পরিচয় ঘটে, এই কর্মীদের দ্বারা নেতা নির্বাচিত হয়ে দেশ ও জনগণের সেবা নিয়োজিত হয়ে দেশকে উন্নয়নের পথে ধাবিত করবে। বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য আহবান করেন।

শান্তিবার্তা ডটকম/৫ সেপ্টেম্বর ২০২০/সাইফ উল্লাহ