শিরোনাম


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

ব্যাপক উৎসাহ উদ্ধীপনার মধ্য দিয়ে সুনামগঞ্জ জেলার মূলধারার সাংবাদিকদের সংগঠন ‘সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

৩ সেপ্টেবর (বৃহস্পতিবার) বিকাল ৪ টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজার মিলনায়তনে ঝাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

বিশেষ অথিতির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ এড. পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

এছাড়াও ভিডিও বার্তায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ মতিউর রহমান।

বক্তারা বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষতার মাধ্যমে সংবাদ পরিবেশন করে সুনামগঞ্জের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে প্রধানমন্ত্রীর দৃষ্টিতে আনার আহ্বান জানান।

বক্তব্য পরবর্তীতে কেক কেটে রিপোর্টার্স ইউনিটির শুভকামনা জানান তারা।

শান্তিবার্তা ডটকম/৩ সেপ্টেম্বর ২০২০/শহীদনুর