শিরোনাম


স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের হাসাউরা দর্পগ্রাম, রসুলপুর, সুলেমানপুর, শিংপুর, নৈগাং, শাহপুর, হরিণকান্দি, বনগাঁও, মোল্লাপাড়া, ছমেদনগর,কান্দিছমেদ নগর, ও টিলাগাও সহ মোট ১৩টি গ্রামে বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে রঙ্গারচর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।


আজ মঙ্গলবার দুপুরে রঙ্গারচর ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ড বাসীর আয়োজনে নৈগাং বাজারে বিদ্যুৎ উদ্বোধনের আগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গ্রামের বিশিষ্ট্য মুরুব্বি নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি,র বক্তব্য রাখেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে আমার নির্বাচনী যে সব এলাকায় বিদ্যুৎ ছিলনা আমি সেই সব এলাকাকে শতভাগ বিদ্যুতায়ন করছি। আমি নির্বাচনের সময় আপনাদের কথা দিয়েছিলাম যে আমি নির্বাচিত হওয়ার পর আপনাদের ঐ অবহেলিত রঙ্গারচর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন করব, আমি আমার কথা রেখেছি।
উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম আব্দুল বাসেত, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রশিদ আহমদ, প্রমুখ ।

শান্তিবার্তা ডটকম/১ সেপ্টে ২০২০/ সাইফ উল্লাহ