শিরোনাম
  আত্মহত্যা করেছেন তরুণ বাংলাদেশি অভিনেত্রী লরেন মেন্ডেস!       দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ১৮৯৭       সিলেট বিভাগের ১৬ পৌরসভায় ডিসেম্বরে ভোট,সুনামগঞ্জ চারটি       পবিত্র আশুরার মর্মবাণী অন্তরে ধারণের আহবান প্রধানমন্ত্রীর       কারবালার ঘটনা অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার হতে উদ্বুদ্ধ করে- রাষ্ট্রপতি       শ্রীমঙ্গল লাখাইছড়া চা বাগান থেকে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার       আজ পবিত্র আশুরা, থাকছে না তাজিয়া মিছিল       সিলেট বিভাগে দুই ল্যাবে আরও ৫২ জনের করোনা শনাক্ত       সুনামগঞ্জে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ       তাহিরপুরে দুর্যোগ মোকাবেলায় দক্ষতা বৃদ্ধিতে কর্মশালা    


ডেস্ক নিউজঃ

আত্মহত্যা করেছেন দেশের নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। রোববার সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে এই উঠতি মডেল আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার পরিবার।

তবে কি কারণে লরেন আত্মহত্যার পথ বেছে নিলেন বিষয়টি এখনও রহস্যাবৃত।

ক্যারিয়ারের শুরুতে নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে কাজ করেছিলেন লরেন। তবে এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপন দিয়ে আলোচনায় চলে আসেন। বিশেষ করে এয়ারটেলের একটি বিজ্ঞাপনে ব্যবহৃত ‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- সংলাপ দিয়ে বেশ পরিচিত পান লরেন।

বিজ্ঞাপন ছাড়াও মিউজিক ভিডিওতে কাজ করে প্রশংসিত হয়েছিলেন লরেন। ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচিত হন তিনি। এছাড়া‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করে প্রশংসিত হন।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এর একটি চরিত্রে অভিনয় করেছিলেন লরেন। সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে। গত ২৬ আগস্ট অপূর্ব, তাসনিয়া ফারিনদের সঙ্গে এ নাটকের শুটিং করেছিলেন তিনি।

শান্তিবার্তা ডটকম/৩০ আগস্ট ২০২০