শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

বিশেষ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের বৈষবেড় গ্রামের শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) বিকেলে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আইনজীবী ও সমাজ সেবক জয়শ্রী দেব বাবলী।

মোহনপুর ইউনিয়নের বৈষবেড় গ্রামের মুরুব্বি মোহাম্মদ রইছ উদ্দিনের বাড়ী প্রাঙ্গণে এই খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। বন্যার্তদের মধ্যে খাদ্য সহায়তা হিসেবে চিড়া, গুড়, আটা ,চিনি, সেমাই, নুডুলস, বিস্কুট, ওরস্যালাইন সহ শুকনো খাবার সামগ্রী প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ডা.মোহাম্মদ জসিম উদ্দিন, ডাক্তার ইফতেষার আহমদ জুয়েল, জাকারিয়া জামান তানভীর, মাহিদুল ইসলাম রাজিব, আব্দুর রইছ, কামরুল হাসান, তরিকুল হাসান ছায়েম প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে অ্যাডভোকেট জয়শ্রী দেব বাবলী বলেন, সুনামগঞ্জে ৩ দফা বন্যায় মানুষের অনেক ক্ষতি হয়েছে, তাই আমি নিজ উদ্যোগে সুনামগঞ্জের বিভিন্ন হাওর এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করছি এবং কোভিড-১৯ থেকে হাওর অঞ্চলের মানুষকে সুরক্ষিত রাখার লক্ষ্যে খাদ্য সামগ্রীর পাশাপাশি মাস্কও বিতরণ করছি এবং পরবর্তীতেও আমি সাধ্য মতো হাওর অঞ্চলের মানুষের পাশে থাকার চেষ্টা করবো।

শান্তিবার্তা ডটকম/২৯ আগস্ট ২০২০/ সিভ/ স