শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।
নিহত শিশুরা হলো উপজেলার জয়শ্রী ইউনিয়নের রড়ই গ্রামের হাবুল মিয়ার শিশু কন্যা রিয়ামনি(৭) ও তার ছোট বোন খাদিজা বেগম (৫)
শুক্রবার দুপুরে একই উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটাপাড়া গ্রামে তাদের নানার বাড়িতে গিয়ে বাড়ির সামনে জালধরা হাওরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এ দুঘটনাটি ঘটে।
নিহতদের পারিবারিক ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার রড়ই গ্রামের হাবুল মিয়ার স্ত্রী ময়না আক্তার তাঁর দুই কন্যা শিশু রিয়া মনি ও খাজিদাকে নিয়ে গত প্রায় ১মাস আগে একই উপজেলার ভাটাপাড়া গ্রামে তাঁর বাবার বাড়িতে বেড়াতে আসেন। প্রতিদিনের ন্যায় আজ দুপুরে তাঁর দুই কন্যাশিশু রিয়া মনি ও খাদিজা তাদের নানার বাড়ির সামনে জালধরা নামক হাওরের পানিতে গোসল করতে গিয়ে পানির নিচে তলিয়ে গিয়েই তাদের মৃত্যু হয়।
পরে স্থানীয়রা লোকজন দেখতে পেয়ে ঘটনাস্থলে জাল ফেলে অনেক চেষ্টার পর নিখোঁজ হওয়া দুই বোনকে পানি থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে উপজেলার সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শান্তিবার্তা ডটকম/২৮ আগস্ট ২০২০/ সাইফ উল্লাহ

ছবি সংগ্রহ, কাল্পনিক