শিরোনাম
  বিধি-নিষেধ শিথিলতার মেয়াদ আর বাড়ছে না,চলবে ৫ আগস্ট পর্যন্ত       জিম্বাবুয়ের বিপক্ষে সাকিবের ব্যাটে বাংলাদেশের সিরিজ জয়       মাগুরায় সরকারি ভাতাভোগীর টাকা অন্যের মোবাইলে       অ্যাডভোকেট শফিকুল আলমের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক       পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল       পাগলা বাজারে মনসুর ফ্যাশনের উদ্বোধন       নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬       মেসেঞ্জারে ঢাবি ছাত্রীকে হেনস্তা, তদন্ত কমিটি গঠন       সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান করোনা আক্রান্ত       ইভ্যালি’র কার্যালয়ে তালা, হটলাইনেও মিলছে না সাড়া!    


Spread the love

ডেস্ক নিউজঃ

করোনা মহামারীর কারণে বিপর্যস্ত গোটা বিশ্ব। সর্বক্ষেত্রে নেমে এসেছে স্থবিরতা। অনেকে হয়েছেন চাকরিহীন, ব্যবসা-বাণিজ্য বন্ধ হয়ে অনেকে পড়েছেন লোকসানে। আবার অনেকেই অর্থনৈতিক সংকটে পড়ে বাসা-বাড়ি ও সাংসারিক ব্যয় নির্বাহ করতে না পেরে ফিরে গেছেন গ্রামে। করুণ এই দুর্যোগময় পরিস্থিতির মধ্যে সন্তানের বকেয়া ও চলতি বেতন পরিশোধের নোটিশ পেয়ে অনেকে হয়েছেন দিশেহারা। তাই বাধ্য হয়ে সিলেটের ব্লু-বার্ড হাইস্কুল এন্ড কলেজের ৫ শতাধিক অভিভাবক শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের জন্য আবেদন জানিয়েছেন।

বুধবার (২৬ আগস্ট) সকালে ব্লু-বার্ড হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির সভাপতি, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও অধ্যক্ষ হোসনে আরা বরাবরে এ আবেদন জানান শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ। যাতে সাক্ষর করেছেন ৫ শতাধিক অভিভাবক।

অভিভাবক জগদীশ চৌধুরী জুয়েল জানান, গত ৯ আগস্ট প্রি-নার্সারি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের বকেয়া ও চলতি বেতন ৩১ আগস্টের মধ্যে পরিশোধের জন্য নোটিশ দেয় ব্লু-বার্ড হাইস্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ। কিন্তু বর্তমান এই করোনা মহামারীর কারণে অনেকেই আর্থিক সংকটে পড়ে শহর ছেড়েছেন। অনেকেই পরিবার-পরিজন নিয়ে খুব নাজুক অবস্থার মধ্যে আছেন। তাই আমরা প্রায় ৫ শতাধিক অভিভাবক শিক্ষার্থীদের টিউশন ফি মওকুফের জন্য গভর্নিংবডির সভাপতি ও অধ্যক্ষ বরাবরে  আবেদন জানিয়েছি। আশা করি কর্তৃপক্ষ বিষয়টি মানবিক দৃষ্টিতে দেখবেন।

স্মারকলিপি প্রদানকালে অভিভাবকদের পক্ষে উপস্থিত ছিলেন- রেজানুর রহমান সেলিম, মো. আজিজুর রহমান, জগদীশ চৌধুরী জুয়েল, অর্জুন চন্দ্র দাশ, বিশ্বরূপ রায়, অরূপ রায় অপু, সাব্বির আহমদ, শুভংকর দেবনাথ, কৃষণ দাম, মিছবাহ খান, সায়েরা আক্তার মনি, নজরুল ইসলাম, মো. মানিক মিয়া, অ্যাডভোকেট সাইদুর রহমান, শরীফ আহমেদ, দীপক কপালি প্রমুখ।

শান্তিবার্তা ডটকম/২৮ আগস্ট ২০২০