শিরোনাম
  দৈনিক জৈন্তা বার্তা’র ছাতক প্রতিনিধির দায়িত্ব পেলেন মোশাররফ হোসেন       গণগ্রন্থাগারে সরকারি অনুদান বাড়ানোর দাবি       ফারমিছ আক্তারকে ‘নির্ভীক নারী উদ্যোক্তা সম্মাননা’ প্রদান       সাংবাদিকতায় সফল নারী সুবর্ণা হামিদ       আন্তর্জাতিক নারী দিবস আজ       নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন    


ডেস্ক নিউজঃ

রাজধানী ঢাকার নাখাল পাড়ার একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃতরা হলেন- আসমত আলী (৪৫) ও তার স্ত্রী ফারজানা (৩২)।

শুক্রবার (২৮ আগস্ট) সকালে ৮৫ নাখালপাড়ার একটি বাসায় বেসরকারি উন্নয়ন সংস্থা আশা’র কার্যালয় থেকে এই দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়। তারা সংস্থাটিতেই চাকরি করতেন।

এদিকে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে এক দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহত নারীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আসমত আলীর মরদেহ ঝুলন্ত অবস্থায় ও ফারজানার মরদেহ ঘরের মেঝেতে পাওয়া গেছে।

এদিকে মরদেহ দুটো এখন হাসপাতালে পাঠানো হয়েছে। তারা আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শান্তিবার্তা ডটকম/২৮ আগস্ট ২০২০