শিরোনাম
  করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় সোমবার থেকে এক সপ্তাহের লকডাউন       সময়ের কথকতা- তুহীন আলম       ফের রেকর্ড ভেঙে একদিনে শনাক্ত ছাড়ালো ৬ হাজার, মৃত্যু ৫৯       দেশে ইউপি নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত: সিইসি       ‘মরীচিকায় স্বপ্ন বোনা’ গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন       হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় সম্মেলনে হাওর বিষয় মন্ত্রণালয় গঠনের দাবি, বাঁধের কাজ শেষ না হওয়ায় ক্ষোভ       সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ২       পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল       বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত       শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন    


Spread the love

ডেস্ক নিউজঃ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে কখন কী ঘটে বলা যায় না। এজন্য দলের নেতাকর্মীদের ক্ষমতার দাপট না দেখানোর জন্য সতর্ক করে দিয়েছেন তিনি।

জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা দল করেন তারা মনে রাখবেন দলে যদি ঐক্যকে গুরুত্ব না দেন, নিজেদের মধ্যে কলহ-কোন্দল থাকে তাহলে দুঃসময়ে প্রতিপক্ষ আঘাত হানবে। এ দেশে কখন কী ঘটে বলা যায় না।

এ সময় বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বিভিন্ন হত্যাকাণ্ডের কথা তুলে ধরেন ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা বিচারবহির্ভূত হত্যার কথা বলেন তারা যেন নিজেদের চেহারা আয়নায় দেখে নেন।

স্বাচিপের বিএসএমএমইউ শাখার আহ্বায়ক অধ্যাপক ডা. আবু নাসার রিজবীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডাক্তার কনক কান্তি বড়ুয়া ও স্বাচিপের কেন্দ্রীয় সভাপতি ডা. ইকবাল আর্সলান এবং সাধারণ সম্পাদক ডা. এমএ আজিজ।

শান্তিবার্তা ডটকম/২৭ আগস্ট ২০২০/সিভ




করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় সোমবার থেকে এক সপ্তাহের লকডাউন

সময়ের কথকতা- তুহীন আলম

ফের রেকর্ড ভেঙে একদিনে শনাক্ত ছাড়ালো ৬ হাজার, মৃত্যু ৫৯

দেশে ইউপি নির্বাচনসহ সকল নির্বাচন স্থগিত: সিইসি

‘মরীচিকায় স্বপ্ন বোনা’ গল্পগ্রন্থের মোড়ক উন্মোচন

হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় সম্মেলনে হাওর বিষয় মন্ত্রণালয় গঠনের দাবি, বাঁধের কাজ শেষ না হওয়ায় ক্ষোভ

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপিসহ উনার পরিবারের সবার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বাংলাদেশ সঃ প্রাঃ বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সুনামগঞ্জ জেলা কাউন্সিল অনুষ্ঠিত

শাল্লার নোয়াগাঁও গ্রামে হিন্দুদের বাড়িঘরে হামলার প্রতিবাদে চরনারচরে মানববন্ধন