শিরোনাম
  নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া       ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন       তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া       ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন       টেস্ট খেলতে ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল       শিক্ষকদের কবে টিকা নিতে হবে, জানাল মাউশি       তাহিরপুরে হাওর রক্ষা বাঁধের কাজ হয়েছে ৮০ ভাগ, দাবি সুনামগঞ্জ পাউবোর       সিলেটে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ১৬ হাজার ৩৮৭       শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ    


তাহিরপুর প্রতিনিধিঃ

দুই দিন ধরে অনশনে থাকার পর সেই কলেজ পড়ুয়া ছাত্রীর ভালোবাসা পরিপূর্ণতা পেল বিয়ের মধ্য দিয়ে । ঘটনাটি ঘটেছিল বাদাঘাট (উ.) ইউনিয়নের মল্লিকপুর গ্রামের আব্দুল হকের ছেলে (প্রেমিক) তায়েফ (২৫) আহমেদের বাড়িতে।

প্রেমিকার বাবার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহমুদুল হাসান মঙ্গলবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপরই টনক নড়ে প্রেমিকের পরিবারের।

বুধবার সকালে উভয় পরিবারের লোকজনের মধ্যে আলোচনা শুরু হয়। এক পর্যায়ে বিয়েতে সম্মত হয় প্রেমিক তায়েফের পরিবার। বুধবার সন্ধ্যায় উভয় পক্ষের উপস্থিতিতে তায়েফের বাড়িতে তিন লাখ টাকা দেনমোহর ধার্য্য করে সামাজিকভাবেই বিয়ে সম্পন্ন হয় প্রেমিক যুগলের।

উল্লেখ্য, গত সোমবার সকালে প্রেমিক তায়েফের অন্যত্র বিয়ের কথা চলছে এমন খবর পেয়ে প্রেমিকা ঐদিন দুপুরে বাদাঘাট বাজারের হাজী মার্কেটের একটি কসমেটিকসের দোকানে তায়েফের সাথে দেখা করে তাদের নিজেদের মধ্যে বিয়ের বিষয়ে প্রায় ঘন্টাব্যাপী কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তায়েফ তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে পরে সন্ধ্যায় প্রেমিকা বিয়ের দাবিতে তায়েফের বাড়িতে অবস্থান করে অনশন শুরু করে।

বিষয়টি গ্রামবাসীর মধ্যে জানাজানি হলে, রাত ১১টা নাগাদ বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান আফতাব উদ্দিন ও স্থানীয় ইউপি সদস্য আলী আহমদ, শের আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে বিষয়টি নিয়ে উভয়পক্ষের লোকজনদের সাথে আলোচনায় বসেন। আলোচনা শেষে অনশনরত প্রেমিকাকে মল্লিকপুর গ্রামের আছদ্দর মল্লিকের হেফাজতে রাখা হয় এবং সকালে থানার ওসি ও ইউএনও’র উপস্থিতিতে বিষয়টি সমাধান করা হবে বলে চেয়ারম্যান ও অন্যন্যরা চলে আসেন।

এবং এ ঘটনায় প্রেমিকার বাবা ননাই গ্রামের ফজলু মিয়া বাদী হয়ে প্রেমিক তায়েফ, তার বাবা আব্দুল হক ও চাচা যুবলীগ নেতা শাহ আলমকে অভিযুক্ত করে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শান্তিবার্তা ডটকম/২৬ আগস্ট ২০২০




নারী দিবসের সংগ্রামী ইতিহাস- শেখ একেএম জাকারিয়া

ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় তাহিরপুরে তিন মাস মেয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

তাহিরপুর উপজেলা ডিজিটাল সেন্টারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ- শেখ একেএম জাকারিয়া

ব্যাংক এশিয়া লি. পৌর ডিজিটাল সেন্টার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

টেস্ট খেলতে ১২ এপ্রিল শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল

শিক্ষকদের কবে টিকা নিতে হবে, জানাল মাউশি

তাহিরপুরে হাওর রক্ষা বাঁধের কাজ হয়েছে ৮০ ভাগ, দাবি সুনামগঞ্জ পাউবোর

সিলেটে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ১৬ হাজার ৩৮৭

শাবি ছাত্রীর গোসলের দৃশ্য ধারণের অভিযোগ